মঙ্গলবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

এশিয়া কাপে ব্যর্থ ৫ তারকা ক্রিকেটার

এশিয়া কাপের আসর শেষ হয়েছে বেশিদিন হয়নি। তবে এবারের এশিয়া কাপের আসরের কথাটি মনে রাখবে বাংলাদেশ, কেননা জল্পনা কল্পনা শেষে ফাইনালে উঠে আগের বারের মত তীরে এসে তরী ডুবেছে বাংলাদেশের।

তবে এবারের এশিয়া কাপে ব্যর্থ হয়েছেন অনেক তারকা ক্রিকেটার। তারা নিজেদের তেমনভাবে প্রকাশ করতে পারেন নি নিজেদের পারফরম্যান্সে। তাদের নিয়েই বিডি২৪রিপোর্টের আজকের আয়োজন।

১. মোহাম্মদ আমির (পাকিস্তান) এশিয়া কাপে পুরোপুরি ব্যর্থ ছিল পাকিস্তান দল। পাকিস্তানের এই পেসার তিন ম্যাচ খেলে শূন্য উইকেট নিয়ে ব্যর্থদের তালিকায় রয়েছেন।

২. মহেন্দ্র সিং ধোনি (ভারত) এশিয়া কাপের ব্যর্থদের তালিকার শীর্ষে ধোনি। তিনি মোট চার ইনিংস খেলে ৭৭ রান করেছেন। যেখানে তার গড় ১৯.২৫ রান।

৩. অ্যাঞ্জেলো ম্যাথুস (শ্রীলঙ্কা) দলের নেতৃত্ব দেওয়ার ব্যর্থতার সাথে সাথে নিজেও ব্যর্থ হয়েছেন ম্যাথুস। দুই ম্যাচ খেলে ৩৮ করে তিনি হারিয়েছেন অধিনায়কত্ব।

৪. ফখর জামান (পাকিস্তান) সাম্প্রতিক সময়ে আলোচিত ও দ্রুততম শতরান করে রেকর্ড করা ক্রিকেটার ফখর জামান চরম ব্যর্থ হয়েছেন এশিয়া কাপে। এশিয়া কাপে ৫ ম্যাচ খেলে মোট ৫৬ ও গড়ে মাত্র ১১.২ রান সংগ্রহ করেছেন তিনি।

৫. মাহমুদুল্লাহ রিয়াদ (বাংলাদেশ) মাহমুদুল্লাহ রিয়াদ মোট ছয় ইনিংসে ১৫৬ ও গড়ে ২৬ করে রান করে ব্যর্থ না হলেও তারকা ক্রিকেটার হিসেবে তিনি ব্যর্থ হয়েছেন। সুপার ফোরের এক ম্যাচ বাদে বাকি ম্যাচ গুলোতে তিনি নিজেকে মেলে ধরতে পারেননি একেবারেই।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)