1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১২ জুন ২০২১, ০৯:০৮ অপরাহ্ন

খুব ক্ষুদা লাগছে ভাত খাওয়াইবেন? আমি বললাম আপনি তো কাজ করে খেতে পারেন, উত্তরে যা বললেন

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শনিবার, ৬ অক্টোবর, ২০১৮

আজ দুপুর ১২টায় এই মানুষ টা আমার সামনে আসে এবং আমাকে বলেন আমার খুব খুদা লাগছে ? হাসি হাসি মুখেই বলেন প্রথমে আমি কিছু বলি নাই আবার বললো ?

আমারে ভাত খাওয়াইবেন আমার খুব ক্ষুদা লাগছে ? আমি তখন বললাম আপনি তো এখনো কাজ করে খাইতে পারবেন, তখন উনি বির বির করে বললেন কাজ করেই তো খাইতাম কিন্তু এখন উঠতেও কষ্ট হয় বসতেও কষ্ট হয় ৪৮ বছর কাজ কইরা খাইছি এখন আর পারিনা ?

আমি জিজ্ঞেস করলাম ছেলে পেলে নাই উনি দীর্ঘ নিশ্বাস ফেলে বললো আমার ছেলে জন্ম নিয়েছিল রমজান মাসে তাই নাম রাখছিলাম রমজান কিন্তু দুনিয়ার এমন কোন নেশা নাই যা অই করে না ? কই আছে কেমন আছে কইতে পারিনা বাপু আবার বললো আমার খুব ক্ষুদা লাগছে দারায় থাকতে পারছি না খাওয়ান না খুব ক্ষুদা লাগছে?

তখন আর দেরি না করে তাকে হোটেল এ নিয়ে বললাম কি খাবেন উনি ভাত চাইলো আমি বললাম সাথে কি খাবেন উনি বললো ডাল হলেই হবে আমি উনাকে বললাম নাহ মাছ আর মুরগী আছে যেইটা খাবেন খান উনি বলে নাহ আমারে সবজি আর ডাল দিলেই হবে, আমি একটু উচ্চ সরে বললাম বলেন কি খাবেন তখন উনি উজ্জ্বল মুখে বললেন বাপু অনেক দিন হলো গোস্ত খাই না আমি মুরগী খাই…??

তখন আমি মুরগী দিতে বললাম উনি প্রান ভরে খাইলো আর ছবি তুলার সময় বললাম একটু হাসি দেন তখন এই হাসিটা দেখলাম ?

সবার কাছেই অনুরোধ আপনার ৫০ / ৬০ টাকায় এমন মানুষ গুলো কে একটু সাহায্য আর তাদের হাসি তাদের মুখে রাখতে একটু পাশে থাকুন ❤ উৎস: ফেসবুক।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD