বৃহস্পতিবার | ১লা অক্টোবর, ২০২০ ইং |

খুলনা দলে যোগ দিচ্ছেন ইমরুল-মিঠুন

রাইজিংবিডি ডট কম – 

ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে খুলনা বিভাগের একাদশে দু’টি পরিবর্তন আসতে যাচ্ছে। এশিয়া কাপ শেষে খুলনা বিভাগীয় দলের সাথে যোগ দিচ্ছেন ইমরুল কায়েস ও মোহাম্মদ মিঠুন। ইনজুরির কারণে খেলা হচ্ছে না মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসানের। আর বিশ্রামে রাখা হয়েছে মেহেদী হাসান মিরাজ ও পেসার রুবেল হোসেনকে।

দ্বিতীয় রাউন্ডে খেলার কথা ছিল না সৌম্য সরকার ও মোহাম্মদ মিঠুনের। এ দু’জনেই ডাক পেয়েছিলেন আফগানিস্তান প্রিমিয়ার লিগে। দু’জনেই বিসিবিতে আফগানিস্তান প্রিমিয়ার লিগে খেলার আবেদন জানিয়েছেন। কিন্তু বিসিবি থেকে অনাপত্তি পত্র (এনওসি) না দেওয়ায় তাদের খেলা হচ্ছে না এপিলে। ফলে এ দু’জনও খেলবেন জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ডে। আগামী ৮ অক্টোবর খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে দ্বিতীয় রাউন্ডে খুলনা বিভাগ মুখোমুখি হবে বরিশাল বিভাগ।

দ্বিতীয় ম্যাচের জন্য খুলনা দল : আব্দুর রাজ্জাক (অধিনায়ক), নুরুল হাসান সোহান (সহ-অধিনায়ক), এনামুল হক বিজয়, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, ইমরুল কায়েস, তুষার ইমরান, আফিফ হোসেন ধ্র“ব, জিয়াউর রহমান, মেহেদী হাসান, আল আমিন, মাহমুদুল হক সেতু, নাহিদুল ইসলাম ও মঈনুল ইসলাম সোহেল। 

 

গাজীপুরে হোটেলে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় ৩৩ নারী-পুরুষ আটক ভিডিওটি দেখুন….

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখুন….

 

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)