মঙ্গলবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

মেকআপ ছাড়া কেমন দেখায় সুন্দরী ‘জবা’-কে! দেখলে চিতে পারবেন তো…

বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকগুলির অন্যতম ‘কে আপন কে পর’এবং সবচেয়ে সুন্দরী নায়িকাদের অন্যতমা, ‘জবা’ অর্থাৎ পল্লবী শর্মা কিন্তু মেকআপ সরালে কেমন দেখায় তাঁকে?

‘কে আপন কে পর’-এর জবা এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় চরিত্রগুলির একটি। ধারাবাহিকের টিআরপি প্রথম থেকেই যে অত্যন্ত ভাল থেকেছে, তার প্রধান কারণ যদিও মনোরঞ্জক একটি গল্প কিন্তু পাশাপাশি এই সুন্দরী নায়িকার অবদানও কিছু কম নয়। সূত্র : এবেলা.ইন।

নায়িকা পল্লবী শর্মার ইউএসপি তাঁর হাসি এবং বুদ্ধিদীপ্ত চেহারা। ধারাবাহিকে অত্যন্ত অভিজ্ঞ এবং বর্ষীয়ান অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে পাল্লা দিয়ে ভাল অভিনয়ও করেন তিনি। তার উপর রয়েছে চরিত্র অনুযায়ী অত্যন্ত প্রশংসনীয় লুকসেটিং। বিশেষ করে ‘মিসেস কলকাতা’ প্রতিযোগিতার পর থেকে জবা-র লুক আরও আকর্ষণীয় হয়েছে।

কিন্তু বাস্তবে এই অভিনেত্রীকে মেকআপ ছাড়া দেখলে চট করে দর্শক চিনতে নাও পারেন। মেকআপ ছাড়াও তিনি অত্যন্ত সুন্দরী কিন্তু ‘জবা’-র লুকের থেকে অনেকটাই অন্য রকম তাঁর রিয়েল লাইফ লুক।

আর মেকআপ ও শাড়িতে ‘জবা’র বয়স যতটা দেখায়, তার থেকে অনেকটা কম বয়স্ক দেখতে লাগে পল্লবীকে মেকআপ ছাড়া। এমনিতেও অভিনেত্রীর বয়স কিন্তু খুব বেশি নয়, ২৪ বছরের আশেপাশে।


মেকআপ ছাড়া কেমন দেখায় সুন্দরী ‘জবা’-কে! দেখলে চিতে পারবেন তো…

সানি লিওনের নতুন ভিডিও, নেট দুনিয়ায় তোলপাড় (ভিডিও)

টেনশনের কোনো কারণ নেই, আমরা দু’জনই ঠিকঠাক আছি: শাকিব

র‌্যাঙ্কিংয়ে বিরাট বড় লাফ দেওয়ার সুযোগ টাইগারদের সামনে

অবশেষে শাকিবের পথেই হাঁটলেন মাহি! কীভাবে দেখুন….

অবাক বিশ্ব! অন্ধ ক্রিকেটার কিভাবে ডাবল সেঞ্চুরি করল টি-টোয়েন্টিতে

খালেদা জিয়ার নতুন ঠিকানা 

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)