1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৫:২২ অপরাহ্ন

৬৫ বছরের অনুপ জালোটার সন্তান জাসলিনের গর্ভে?

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শনিবার, ৬ অক্টোবর, ২০১৮

বিগ বসের প্রতিযোগী জাসলিন মাথারু কি অন্তঃস্বত্তা? অনুপ জালোটার সঙ্গে সম্পর্কের পরই অন্তঃস্বত্তা হয়ে পড়েন জাসলিন? এরপর ভজন ‘সম্রাটের’ চাপে গর্ভপাতও করিয়ে ফেলেন তিনি। সম্প্রতি আনিশা সিং নামে এক মডেলের এই দাবি নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে হিন্দি টেলিভিশন টাউনে। কিন্তু, জাসলিনের অন্তঃস্বত্তা হওয়ার খবর একেবারেই সঠিক নয়। এবার এমনই দাবি করলেন বিগ বসের প্রতিযোগীর বাবা কেশর মাথারু।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি এক টেলিভিশন চ্যানেলের সামনে কেশর মাথারু বলেন, আনিশা নামে যে নারী জাসলিনের অন্তঃস্বত্তা হওয়ার দাবি করছেন, তিনি যেন সামনে আসেন। প্রকাশ্যে না এসে কীভাবে আনিশা এই দাবি করেন, তা নিয়েও প্রশ্ন তোলেন কেশর মাথারু।

Image result for anup jalota jasleen matharu

তিনি বলেন, ভুল খবর ছড়াচ্ছেন আনিশা। অনুপ জালোটার সঙ্গে জুটি বেঁধে বিগ বসের ঘরে তারই যাওয়ার কথা ছিল। কিন্তু, অনুপ জালোটা এবং তার মাঝে জাসলিন এসে পড়ায় শেষ পর্যন্ত, বসের ঘরে আর যাওয়া হয়নি তার। এই ঘটনার পরই কি আনিসা এবার জাসলিন এবং অনুপ জালোটাকে নিয়ে মিথ্যা খবর ছড়াচ্ছেন, এমন প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। আর সেই জল্পনায় এবার ঘি ঢাললেন জাসলিনের বাবা কেশর মাথারু।

Image result for anup jalota jasleen matharu

জাসলিনের বাবা বলেন, এরকম যদি কোনও বিষয় থাকে, তাহলে প্রকাশ্যে এসে কথা বলুন আনিশা। ক্যামেরার পিছনে থেকে ভুল খবর ছড়াবেন না। কেশর মাথারুর কথায়, তিনি জাসলিনের বাবা। মেয়ের সঙ্গে অনুপ জালোটার সম্পর্ক তার পছন্দ না, সেই কথা বলতেই তিনি সংবাদমাধ্যমের সামনে আসেন। মেয়ের বাবা বলে অনেকেই তাকে মুখ ঢেকে ক্যামেরার সামনে আসতে বলেছিলেন। কিন্তু, তিনি তো কোনও ভুল করেননি। তাহলে মুখ ঢেকে কেন ক্যামেরার সামনে আসবেন, সেই প্রশ্ন তোলেন তিনি। আর সেই কারণে অনুপ জালোটা এবং জাসলিনের সম্পর্ক নিয়ে কিছু বলতে হলে সামনে এসে আনিশা কথা বলুন বলেও মন্তব্য করেন কেশর।

পাশাপাশি তিনি আরও বলেন, কেউ অন্তঃস্বত্তা হলে সেখানে চিকিত্সক, প্যাথলজিকাল কর্মীদের বিভিন্ন ধরনের রিপোর্ট থাকে। জাসলিনের ক্ষেত্রেও তার অন্যথা হবে না। তাই জাসলিনের অন্তঃস্বত্তা হওয়ার দাবি করলে আনিশা সব প্রমাণ সঙ্গে নিয়ে আসুন বলেও দাবি করেন কেশর মাথারু।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD