1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন

চমক দিয়ে পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার একাদশে একাধিক নতুন মুখ

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ৭ অক্টোবর, ২০১৮

রীতি মোতাবেক ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে নিজেদের একাদশ ঘোষণা করেছেন অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক টিম পেইন। যেখানে দেখা যাচ্ছে রোববার প্রথমবারের মতো টেস্ট খেলতে নামবেন অ্যারন ফিঞ্চ, ট্রাভিস হেড ও মারনাস লাবুচানে।

২০১১ সালে প্রথমবারের মতো আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখেন ফিঞ্চ। মারমুখী ব্যাটিংয়ের জন্য প্রখ্যাত ফিঞ্চ নিজেকে টেস্ট ক্রিকেটের উপযোগী প্রমাণ করতে লেগে গেলো পুরো ৭ বছর। এ সময়ে ৯৩টি ওয়ানডে ও ৪২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটের সর্বোচ্চ ব্যক্তিগত সংগ্রহের প্রথম দুটিই রয়েছে তার নামে।

অস্ট্রেলিয়ার ক্রিকেটে ট্রাভিস হেডের নামটিও জানাশোনা। ২০১৬ সাল থেকে খেলছেন আন্তর্জাতিক পর্যায়ে। এখনো পর্যন্ত জাতীয় দলের হয়ে ৩৯টি ওয়ানডে ও ১৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পেরেছেন হেড।

তবে ২৪ বছর বয়সী লাবুচানে পুরোপুরি নতুন মুখ আন্তর্জাতিক মঞ্চে। এখনো পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেটে কোনো ম্যাচ খেলেননি তিনি। তার সাথে রয়েছে কেবল ৩৫টি প্রথম শ্রেণির, ১৯টি লিস্ট ‘এ’ ও ৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার অভিজ্ঞতা। রোববারের ম্যাচে অভিষেক হতে যাচ্ছে এ তিনজনেরই।

অস্ট্রেলিয়া একাদশ: অ্যারন ফিঞ্চ, উসমান খাজা, শন মার্শ, মিচেল মার্শ, ট্রাভিস হেড, মারনাস লাবুচানে, টিম পেইন, মিচেল স্টার্ক, পিটার সিডল, জন হল্যান্ড ও নাথান লিওন।

 

গাজীপুরে হোটেলে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় ৩৩ নারী-পুরুষ আটক ভিডিওটি দেখুন….

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখুন….

 

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD