1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৩:৩৯ অপরাহ্ন

জিম্বাবুয়ে সিরিজের আগে নিজেকে প্রমাণ করতে ২টি ম্যাচে খেলবেন আশরাফুল, দেখেনিন সময় সূচি

Reporter Name
  • প্রকাশিত | রবিবার, ৭ অক্টোবর, ২০১৮

গত বছর ঢাকা প্রিমিয়ার লীগে পাঁচ সেঞ্চুরি করে আলোড়ন সৃষ্টি করেছিলেন মোহাম্মদ আশরাফুল। মাত্র কয়েক দিন আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে পুরোপুরি নিষেধাজ্ঞা উঠে গেছে বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলের। এরপরই বাংলাদেশ এ দলের হয়ে খুলনা একটি প্রস্তুতি ম্যাচ খেলেছেন তিনি।

ওই ম্যাচে নিজেকে সেভাবে তুলে ধরতে না পারলেও জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ডে অলরাউন্ড পারফরমেন্স দেখিয়েছেন মোহাম্মদ আশরাফুল।

জাতীয় ক্রিকেট লিগে ঢাকা মেট্রোর হয়ে খেলছেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। তাদের দল প্রথম রাউন্ডে দ্বিতীয় স্তরের ম্যাচে সিলেট বিভাগকে হারিয়েছে ইনিংস ও ৪১ রানের বড় ব্যবধানে।

প্রথম ইনিংসে ঢাকা ৪২৬ রান করেছিল। বিপরীতে নিজেদের প্রথম ইনিংসে ২১৫ রানে গুটিয়ে গিয়ে ফলোঅনে পড়ে সিলেট। বৃহস্পতিবার চতুর্থ ও শেষ দিনে দলটির দ্বিতীয় ইনিংস গুটিয়ে যায় ১৭০ রানে।

এই ম্যাচের প্রথম ইনিংসে ব্যাট হাতে ৫৩ রান সহ বল হাতে নিয়েছেন দুটি উইকেট। তাই শুরুটা ভালো করে নির্বাচকদের নজর কাড়ছেন মোহাম্মদ আশরাফুল।

জিম্বাবুয়ে সিরিজের আগে নিজেকে প্রমাণ করার জন্য আশরাফুল আরও ২টি ম্যাচ খেলার সুযোগ পাচ্ছে। আগামী ৮ অক্টোবর সকাল ৯ টায় ঢাকা ডিভিশনের বিপক্ষে মাঠে নামবে আশরাফুলের দল ঢাকা মেট্রো।

আর ১৫ অক্টোবর চিটাগং ডিভিশনের বিপক্ষে। এই দুই ম্যাচে ভাল পারফর্ম করলে জিম্বাবুয়ে সিরিজে বাংলাদেশ জাতীয় দলে সুযোগ পাওয়ার সম্ভাব্য না থাকবে।

 

গাজীপুরে হোটেলে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় ৩৩ নারী-পুরুষ আটক ভিডিওটি দেখুন….

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখুন….

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD