1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৭:০৭ অপরাহ্ন

পৃথিবীতে খেলা ফুটবলারদের মধ্যে সেরা হতে চাই-: দিবালা

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ৭ অক্টোবর, ২০১৮

পাওলো দিবালা নিজেকে ভাগ্যবান ভাবতেই পারেন। তার মতো ভাগ্য খুব কম খেলোয়াড়েরই হয়। তিনি বিশ্বসেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে খেলছেন জুভেন্টাসে। আর আরেক বিশ্বসেরা লিওনেল মেসির সঙ্গে খেলেন আর্জেন্টিনায়।

তবে তিনি লিওনেল মেসি কিংবা ক্রিস্টিয়ানো রোনালদোর মতো ভিনগ্রহের ফুটবলার হতে চান না। তিনি মানুষ্য ফুটবলারদের মধ্যে সেরা হতে চান। দিবালা বলেন, ‘মেসি ও রোনালদোর ফর্ম এক সময় বয়সের কারণে পড়ে যাবে। তবে এখনো তারা অসাধারণ খেলছে। অবিশ্বাস্য খেলা উপহার দিচ্ছে।

তারা দুজন আসলে স্বাভাবিক মানুষের মতো নন, তারা ভিনগ্রহের। আমি তাদের মতো ভিনগ্রহের নয়, পৃথিবীতে খেলা ফুটবলারদের মধ্যে সেরা হতে চাই।’

মঙ্গলবার রাতে সুইজারল্যান্ডের ক্লাব ইয়াং বয়েজের বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে হ্যাটট্রিক করেছেন দিবালা। বেশ ছন্দে আছেন তিনি। তাইতো স্বপ্ন দেখছেন এক সময় ব্যালন ডি’অর জেতার, ‘আসলে ব্যালন ডি’অর জেতাটা আমার বাল্যকালের স্বপ্ন। আমি ছোটবেলায় স্বপ্ন দেখতাম এটার। এসব পুরস্কার জেতার ক্ষেত্রে নিজেকে আরো উচ্চতায় নিয়ে যেতে হবে। উচ্ছাকাঙ্খা রাখার পাশাপাশি নিজেরও উন্নতি করতে হবে।’

ক্রিস্টিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে এবার যোগ দিয়েছেন জুভেন্টাসে। বিশ্বসেরা এই ফুটবলারের আগমণে দিবালার জন্য প্রতিদ্বন্দ্বিতাটা বেড়ে গেল কিনা? আর্জেন্টাইন এই ফুটবলার বলেন, ‘আসলে আমার জন্য গেল বছরও প্রতিদ্বন্দ্বিতা ছিল। আমরা চ্যাম্পিয়নস লিগ জিততে চাই। জিততে চাই লিগ শিরোপাও।

 

গাজীপুরে হোটেলে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় ৩৩ নারী-পুরুষ আটক ভিডিওটি দেখুন….

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখুন….

 

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD