1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:২৬ অপরাহ্ন

মাহমুদউল্লাহ তামিমের সাথে ওপেনিংয়ে নামার জন্য যা করতে চাইলেন

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ৭ অক্টোবর, ২০১৮

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে ওপেনিং জুটি দীর্ঘদিন ধরে এক সমস্যার নাম হয়ে আছে। একপ্রান্তে তামিম ইকবাল যদি হয় ভরসার অর্জন করতে পারেনি কেউই…

এই ওপেনিংয়ে মাহমুদউল্লাহ আসতে পারেন কিনা এমন প্রশ্ন করা হয়েছিল মাহমুদউল্লাহ রিয়াদকে। উত্তর দিয়েছেন মজার ছলেই। বলেন মাশরাফি ভাইকে বলবো।

আজ (শনিবার) রাজধানী কৃষিবিদ ইন্সটিটিউট বাংলাদেশ অডিটোরিয়ামে ইমাগো স্পোর্টস ‘স্পোর্টস হাব বাংলাদেশ’ ইভেন্টের আয়োজন করে। যেখানে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিলেন জাতীয় দলের ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদ। ‘মাহমুদউল্লাহ রিয়াদ অন হট সিট’ নামক সেগমেন্টে সাধারণ দর্শকের সাথে প্রশ্নোত্তর পর্বে অংশ নেন এই টাইগার অলরাউন্ডার।

আর এই সময় এক দর্শক মাহমুদউল্লাহ রিয়াদকে প্রশ্ন করেন দলের ওপেনিং জুটি যখন ঠিক ভাবে পারফর্ম করছে না, তখন ভরসার নাম মাহমুদউল্লাহ রিয়াদকে কি ওপেনিংয়ে নামানো যায় না.?

এই প্রশ্নে একটু হেসে মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, ‘আসলে আমি ক্যারিয়ারের শুরু থেকেই কখনো ওপেনিংয়ে ব্যাট করিনি। অনুশীলনেও ওভাবে ট্রাই করিনি। তবে আপনারা যখন ভাবছেন তাহলে মাশরাফি ভাইকে বলবো আমাকে ওপেনিংয়ে নামানোর কথা। শুধু মাশরাফি ভাইকে বললে হবে না। সাকিবকেও বলতে হবে, যেহেতু ও আমাদের টেস্ট ও টি-টোয়েন্টি ক্যাপ্টেন (হেসে)’।

মাহমুদউল্লাহব্রিয়াদ ২০১৫ বিশ্বকাপে করেছিলেন ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে অনবদ্য দুই সেঞ্চুরি। আইসিসির টুর্নামেন্ট পছন্দ করা মাহমুদউল্লাহ রিয়াদ পরবর্তীতে ২০১৭ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতেও নিউজিল্যান্ডের বিপক্ষে করেন ম্যাচ জেতানো সেঞ্চুরি।

একই সময়ে মাহমুদউল্লাহ রিয়াদকে প্রশ্ন করা হয় তার ম্যাচে পর্যাপ্ত বোলিং না করানো প্রসঙ্গেও। মাহমুদউল্লাহ বলেন, ‘আমি আসলে নিজেকে ব্যাটিং অলরাউন্ডার ভাবি। আর মিডল অর্ডারে ব্যাটিং করার পর থেকে ওভাবে বোলিং অনুশীলনটাও করা হয়ে ওঠেনা। তবে হ্যা, বোলিং করাটা আমি খুব এনজয় করি।’

 

গাজীপুরে হোটেলে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় ৩৩ নারী-পুরুষ আটক ভিডিওটি দেখুন….

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখুন….

 

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD