1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১০:০৪ অপরাহ্ন

মেসির সেই দুশমনই মেসিকে দলে পেতে চাইছেন আবারো!

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ৭ অক্টোবর, ২০১৮

রাশিয়া বিশ্বকাপের পর থেকে আর্জেন্টিনার সঙ্গে ‘আড়ি’ করে আছেন লিওনেল মেসি! আর্জেন্টিনার হয়ে আপাতত না খেলার সিদ্ধান্ত নিয়েছেন বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার। সেটা নিয়ে স্বাভাবিকভাবেই আকুতি চালিয়ে যাচ্ছেন আর্জেন্টিনাবাসী। বিভিন্নজন বিভিন্নভাবে মেসিকে জাতীয় দলে ফেরানোর অনুরোধ করে যাচ্ছেন।

এবার সেই তালিকায় যোগ হলো মাউরো ইকার্দির নাম। আর অনুরোধকারীর নাম ইকার্দি বলে এই বিষয়টি নিয়ে রীতিমতো শোরগোলই পড়ে গেছে। কারণটা হয়তো কেউ কেউ আন্দাজ করতে পারছেন। আর্জেন্টিনা ফুটবলে কান পাতলেই মেসি-ইকার্দির সাপে-নেউলে সম্পর্কের কথা শোনা যায়।

অনেকে মনে করেন, সময়ের অন্যতম সেরা স্ট্রাইকার হয়েও ইকার্দি এখন পর্যন্ত আর্জেন্টিনার হয়ে মাত্র পাঁচটি ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন সেটার মূল কারণ মেসি! অধিনায়ক মেসি চাননি বলেই ইকার্দির জাতীয় দলের ক্যারিয়ারটা বারবার হোঁচট খেয়েছে। ২০১৩ সালে থেকে মেসি ও ইকার্দির দ্বন্দ্ব নিয়ে বাড়তি চর্চা হচ্ছে আর্জেন্টিনা ফুটবলে।

কারণটা ব্যক্তিগত। ২০১৩ সাল থেকে আর্জেন্টিনার আরেক ফুটবলার ম্যাক্সি লোপেজের স্ত্রী ওয়ান্দা নারীর সঙ্গে সম্পর্ক ইকার্দির। এই লোপেজ আবার মেসির একেবারে কাছের বন্ধু। বন্ধুর সঙ্গে ইকার্দির এই ‘প্রতারণা’ নাকি সহ্য করতে পারেননি মেসি। সেই কারণেই ইকার্দিকে নাকি বেজায় অপছন্দ আর্জেন্টিনা অধিনায়কের!

কথিত সেই ‘অপছন্দে’র লোকটা এবার মেসিকে ফেরার জন্য অনুরোধ করা নয় রীতিমতো বায়না ধরলেন। আগামী বছর ব্রাজিলে বসছে কোপা আমেরিকার আসর। সেটির জন্য হলেও মেসিকে ফিরতে হবে বললেন ইকার্দি। ইএসপিএনের সঙ্গে কথা বলার সময় তারকা এই ফুটবলার বলেছেন, ‘মেসিকে (জাতীয় দলে) ফিরতেই হবে। আগামী বছর আমরা কোপা আমেরিকা খেলব, (সেটি সামনে রেখে) ওকে অবশ্যই ফিরতে হবে।’

 

গাজীপুরে হোটেলে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় ৩৩ নারী-পুরুষ আটক ভিডিওটি দেখুন….

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখুন….

 

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD