1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:২৬ অপরাহ্ন

অভিষেক বললেন ঐশ্বরিয়াকে কোথায় কিভাবে প্রপোজ করেছিলেন

Reporter Name
  • প্রকাশিত | সোমবার, ৮ অক্টোবর, ২০১৮

ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেক বচ্চন। এই জুটির প্রেমের থেকেও বেশি দাম্পত্য নিয়ে আলোচনা হয় ইন্ডাস্ট্রিতে। একদিকে ঐশ্বরিয়ার ক্যারিয়ারে তুমুল সাফল্য। অন্যদিকে, অভিষেকের দীর্ঘদিন কাজ না পাওয়া। এই দুই কারণে তাদের মধ্যে কতটা ইগোর লড়াই চলে, তা বেশ রসাল গসিপের বিষয়। কিন্তু তাদের প্রেম?

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ২০০৭-এ বিয়ে করেছিলেন অভিষেক-ঐশ্বরিয়া। তাদের ৬ বছরের মেয়ে আরাধ্যও রয়েছে। বিয়ের আগে জমাটি প্রেমপর্বও ছিল ওই জুটির। ঐশ্বরিয়াকে অভিনব কায়দায় প্রপোজ করেছিলেন অভিষেক। কিন্তু কী ভাবে? এতদিনে মুখ খুললেন নায়ক।

সম্প্রতি অভিষেক সাংবাদিকদের বলেন, ‘আমার ক্যারিয়ারের শুরুর দিকের ছবিতে ঐশ্বরিয়ার সঙ্গে কাজ করেছি। ‘ধাই অক্ষর প্রেম’-তে প্রথম একসঙ্গে কাজ করেছিলাম আমরা। তখন বন্ধুই ছিলাম। খুব ভাল বন্ধু। তারপর ‘কুছ না কহো তুম’। তখন থেকেই মনে হয়েছিল সম্পর্কটা বন্ধুত্বের থেকেও কিছুটা বেশি। ওকে প্রপোজ করলাম ‘উমরাও জান’-এর সেটে। তারপরের ঘটনাতো আপনারা জানেনই।’

অভিষেক নিজের স্ত্রীকে সুপার ওম্যান বলতে ভালবাসেন। যেভাবে ঐশ্বরিয়া একদিকে ক্যারিয়ার সামলান, অন্যদিকে বাড়ি, তা অভিষেকের চোখে এককথায় অসাধারণ। আরাধ্যকেও ঐশ্বরিয়াই বেশি সময় দেন। সব মিলিয়ে বউয়ের প্রশংসা করার সুযোগ পেয়ে তার সম্পূর্ণ সদ্ব্যবহার করলেন অভিষেক।

 

গাজীপুরে হোটেলে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় ৩৩ নারী-পুরুষ আটক ভিডিওটি দেখুন….

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখুন….

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD