1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:২৮ অপরাহ্ন

কেন এমন সিদ্ধান্ত নিলেন গেইল !

Reporter Name
  • প্রকাশিত | সোমবার, ৮ অক্টোবর, ২০১৮

প্রথম টেস্টে ভারতের কাছে নাজেহাল হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় টেস্টের ফলাফল কী হতে চলেছে, তা আগাম বলে দেওয়াই যায়। টেস্ট সিরিজ ২-০ জিতে নেবে ভারত। যদিও ক্রিকেট যে মহান অনিশ্চয়তার খেলা। আগাম বলা যায় না। তবে এই ওয়েস্ট ইন্ডিজ অতীতের ছায়া। ক্রিকেটের প্রতি উৎসাহ হারিয়ে ফেলেছে ক্যারিবিয়ানরা। সেই কারণেই এমন মন্দা অবস্থা ক্রিকেটে।

ওয়ানডে সিরিজের বল গড়ানোর আগেই অবশ্য ভাল খবর ভারতীয় শিবিরের জন্য। আফগানিস্তান প্রিমিয়ার লিগে খেলার জন্য জাতীয় দলের হয়ে ওয়ানডে সিরিজ খেলবেন না ‘ক্যারিবিয়ান দৈত্য’।

ভারতে ওয়েস্ট ইন্ডিজ দল ধুঁকছে। তাই ওয়ানডে সিরিজে ওয়েস্ট ইন্ডিজের দরকার ছিল গেইলকে। কিন্তু তাকে তো পাওয়া যাচ্ছে না। একটি সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, আফগান প্রিমিয়ার লিগে খেলার জন্য ‘এনওসি’ (নো অবজেকশন সার্টিফিকেট) পেয়েছেন।

প্রসঙ্গত, দুদিন আগেই প্রাক্তন ক্যারিবিয়ান তারকা কার্ল হুপার আক্ষেপ করছিলেন, আইপিএল, বিভিন্ন দেশের টি-টোয়েন্টি লিগ ক্যারিবিয়ান ক্রিকেটের ক্ষতি করছে। কথাটা ভুল বলেননি ওয়েস্ট ইন্ডিজের এই প্রাক্তন অধিনায়ক।

আফগানিস্তান প্রিমিয়ার লিগে বালখ লিজেন্ডসের হয়ে খেলতে দেখা যাবে গেইলকে। সেই দলের আইকন প্লেয়ার তিনি। আইকন হয়ে লাভ কি? যদি দেশের প্রতি ন্যূনতম ভালোবাসা না থাকে।

বলা যায় একটা কঠিন সময় অতিক্রম করছেন ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দল। জোসেফ গ্যাব্রিয়েল চোট পেয়েছেন। পরের টেস্টে তাকে পাওয়া যাবে কিনা, এখনও নিশ্চিত নয়। যেমন নিশ্চিত নন অধিনায়ক জেসন গাব্রিয়েল। তবে কেমার রোচ দলের সঙ্গে যোগ দিচ্ছেন। তাতেও কি দুর্দশা কাটবে ক্যারিবিয়ানদের?

 

গাজীপুরে হোটেলে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় ৩৩ নারী-পুরুষ আটক ভিডিওটি দেখুন….

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখুন….

 

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD