1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৫:৫৩ অপরাহ্ন

চোখের ইশারায় ঘায়েল করার পর হাসিতে মন হরণ করলেন প্রিয়া

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | সোমবার, ৮ অক্টোবর, ২০১৮

চলতি বছরের শুরুতেই চোখের ইশারায় যুবক পুরুষদের হৃদয় হরণ করেছিলেন প্রিয়া প্রকাশ ভারিয়ার। একটি মালায়লম ছবির দৃশ্য ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। কয়েক সেকেন্ডেক ওই ভিডিওতে চোখের কায়দায় ঝড় তুলেছিলেন প্রিয়া প্রকাশ। তারপর থেকে কেরোলার এই মেয়ে বিখ্যাত হয়ে উঠেছেন। চোখের ইশারার পর এবার হাসিতেও ভক্তদের ঘায়েল করলেন প্রিয়া প্রকাশ।

ইনস্টাগ্রামে একটি কয়েক সেকেন্ডের স্লো মোশনের ভিডিও পোস্ট করেছেন প্রিয়া প্রকাশ। ভিডিওটিতে দেখা যাচ্ছেন, দোলনায় বসে রয়েছেন দক্ষিণী সুন্দরী। পিছন থেকে ঠেলছেন তাঁর এক বন্ধু। ওমন হাসি দেখেই গলে গিয়েছেন ভক্তরা। শুরু হয়ে গিয়েছে মন্তব্যের বন্যা। চমকে দেওয়ার মতো লাইক পেয়েছেন প্রিয়া প্রকাশ।

‘ওরু আদার লভ’ নামে একটি দক্ষিণী ছবির গানে দেখা যায় প্রিয়া প্রকাশকে। সেখানে সহ-অভিনেতা আবদুল রউফের সঙ্গে প্রিয়া প্রকাশের অনস্ক্রিন রসায়ন ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমেই। এমনকি দেশের ‘জাতীয় ক্রাশে’র স্বীকৃতিও পান দক্ষিণী সুন্দরী। পরে তিনি বলেন, ‘রাতারাতি পাওয়া এই জনপ্রিয়তা বেশ উপভোগই করছেন’। বলিউডের ছবিতে তাঁর আত্মপ্রকাশের গুঞ্জনও শুরু হয়। তবে তা বেশিদূর এগোয়নি।

‘ওরু আদার লভ’ ছবির গানের কয়েক সেকেন্ডের দৃশ্যই প্রিয়াপ্রকাশকে বানিয়ে দিয়েছে ইন্টারনেট সেনসেশন। বেড়ে যায় তাঁর ফলোয়ারের সংখ্যাও। সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয়তায় নামিদামি নায়িকাদেরও টেক্কা দিচ্ছেন এ অভিনেত্রী।

 

গাজীপুরে হোটেলে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় ৩৩ নারী-পুরুষ আটক ভিডিওটি দেখুন….

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখুন….

 

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD