1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১০:৪৯ অপরাহ্ন

বোর্ডের নিয়ম ভেঙে চরম বিপদে ২ ভারতীয় ক্রিকেটার

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | সোমবার, ৮ অক্টোবর, ২০১৮

এই প্রথম ভারতের একাদশ নিয়ে যত জামেলা। এর আগে কখনো এমন সমালোচনা হয়নি ভারতের একাদশ নিয়ে। বিশেষ করে করুণ নায়ার এবং মুরলী বিজয় সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে বাদ পড়ায় যত সমালোচনা।

ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ সংস্থার (বিসিসিআই) তরফ থেকে তাদের দল থেকে বাদ দেওয়ার কোনও কারণ ব্যাখ্যা করা হয়নি বলে তারা মিডিয়ার সামনে এই নিয়ে মুখ খুলেছেন। প্রশ্ন তুলেছেন এমএসকে প্রসাদের নেতৃত্বাধীন নির্বাচক কমিটি নিয়েও। উল্টো এবার ভারতীয় ক্রিকেট বোর্ড নায়ার এবং বিজয়ের এই বক্তব্যের ব্যাখ্যা চাইলেন।

এখন জানা যাচ্ছে যে বিজয় এবং নায়ার দুজনেই বিসিসিআই-এর সঙ্গে করা চুক্তির লঙ্ঘন করেছেন। তাদের এমন আচরণ নির্বাচক কমিটি বিসিসিআই কেউই ভালোভাবে নিচ্ছেন না।

বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, ‘ বিজয় এবং করুণ ভারতীয় দলের নির্বাচকদের নীতি নিয়ে সবার সামনে মুখ খুলেছেন। যা মোটেই ঠিক করেননি। তাদের সঙ্গে বিসিসিআই এর যে কনট্রাক্ট হয়েছিল, তার চুক্তি লঙ্ঘন করেছে তারা। এই চুক্তি অনুযায়ী কোনও খেলোয়াড় সদ্য শেষ হওয়া কোনও সিরিজ নিয়ে মন্তব্য করতে পারেন না। ১১ অক্টোবরে হায়দ্রাবাদে একটি সিওএ মিটিং রয়েছে, সেখানে আলোচনায় এই বিষয়টাও তোলা হবে।

করুণ নায়ারকে ইংল্যান্ড সফরের টেস্ট সিরিজের জন্য স্কোয়াডে নেওয়া হলেও প্রথম একাদশে একটা ম্যাচেও সুযোগ পাননি তিনি। এদিকে মুরলী বিজয়কে প্রথম দু’টি টেস্ট খেলানোর পরই দল থেকে বাইরে বের করে দেওয়া হয় ওই ইংল্যান্ড সিরিজ থেকেই। এই কারণে নির্বাচক কমিটির বিরুদ্ধে আঙুল তুলে এখন বিপাকে পরার মুখে এই দুই ভারতীয় ব্যাটসম্যান।

 

Today BD JOB CIRCULAR 08-10-2018 | চাকরির সংবাদ | আজকের নিয়োগ | নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮ ভিডিওটি দেখুন….

 

গাজীপুরে হোটেলে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় ৩৩ নারী-পুরুষ আটক ভিডিওটি দেখুন….

 

মেঘনায় লঞ্চ-কার্গো সংঘর্ষে বেঁচে গেল দুই শতাধিক যাত্রী / মুহূর্তেই ডুবে গেল: ভিডিওটি দেখুন….

 

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD