রবিবার | ২৭শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

আমার ছেলে এমবাপ্পের পাগল করা ফ্যান: নেইমার

আমার ছেলে এমবাপ্পের পাগল করা ফ্যান: নেইমার

বাবা নেইমার নিজেও একজন জাদুকর। নিজের দিনে প্রতিপক্ষকে ছুঁ দিয়ে উড়িয়ে দেন তিনিও। তবে ছেলে দেভি লুকা দা সিলভা সান্তোস তার ভক্ত নয়। তরুণ ম্যাজিসিয়ান কিলিয়ান এমবাপ্পের ফ্যান সে। তাও যেই সেই নয়, একেবারে ‘ম্যাড’ ফ্যান। খোদ ব্রাজিলীয় তারকাই জানালেন এ কথা।

এমবাপ্পে-জাদুতে উড়ে গেছে লিওঁ। তার একক নৈপুণ্যে দলটিকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছে পিএসজি। প্রতিপক্ষের জালে একাই জড়িয়েছেন এক হালি গোল। বাকি গোলটি করেছেন নেইমার। তাতেও ছিল ১৯ বছরের বিস্ময়ের ছোঁয়া।

নেইমার বলেন, আমার ছেলে এমবাপ্পের পাঁড় ভক্ত। তাকে সে খুবই পছন্দ করে। আমি ওকে নিয়ে প্রশিক্ষণে যাই। সেখানে ও সবসময় তার সঙ্গে কথা বলে।

লুকার বয়স সবে ৭ বছর। এ বয়সেই ফুটবলটা ভালোভাবে বুঝে গেছে সে। সুযোগ পেলেই এমবাপ্পের সঙ্গে নেমে পড়ে মাঠে, তার সঙ্গে ছবি তোলে। স্কুলে বন্ধুদের সঙ্গেও খেলে। তবে এতে সে যতটা না মজা পায়, তার চেয়ে বেশি আনন্দ পায় প্রিয় তারকার সঙ্গে নিজের তোলা ছবিগুলো বন্ধুদের দেখিয়ে।

ব্রাজিলিয়ান সুপারস্টার বলেন, লুকা সবসময় এমবাপ্পের সঙ্গে ছবি তুলতে চায় এবং স্কুলবন্ধুদের দেখাতে চায়। তার সঙ্গে ছবি তুলতে পেরে খুবই খুশি হয় সে।

লিওঁর বিপক্ষে ৪ গোল করার পথে অনন্য রেকর্ড গড়েছেন এমবাপ্পে। মাত্র ১৩ মিনিটের ব্যবধানে (৬১-৭৪ মিনিট) প্রতিপক্ষের গোলপোস্টে এসব গোল দিয়েছেন তিনি। ফরাসি লিগ ওয়ানে এটি দ্রুততম এক হালি গোলের রেকর্ড। গেল ৪৫ বছরে এ নজির কারো নেই।

২৬ বছর বয়সী ফুটবলার বলেন, এমবাপ্পে আমাদের অন্যতম নেতা। দলের সবাই তাকে সম্মান করি। দলের প্রতি তার দায়িত্ববোধ আছে। আমাদেরও আছে। এ রকম অর্জনের ওকে অভিনন্দন।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)