1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:৪৬ অপরাহ্ন

গেইল-রাসেলকে রেখেই ভারতের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দল ঘোষণা

Reporter Name
  • প্রকাশিত | মঙ্গলবার, ৯ অক্টোবর, ২০১৮

আলোর দেখা পাচ্ছে পথহারা ওয়েস্ট ইন্ডিজ। দীর্ঘদিন পর টি-টোয়ন্টি সিরিজের মধ্য দিযে দলে ফিরছেন সিনিয়র দুই ক্রিকেটার কাইরন পোলার্ড ও ড্যারেন ব্রাভো।

তবে ব্রাভো ও পোলার্ড ভারতের বিপক্ষে সীমিত ওভারের সিরিজে দলে আসলেও ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজকে না বলে দিয়েছেন ক্রিস গেইল। ভারতের পর বাংলাদেশের বিপক্ষেও সীমিত ওভারে গেইলের না থাকার কথা এক বার্তায় জানিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড (সিডব্লিউআই)।

তবে ইনজুরির কারণে ভারতের বিপক্ষে আসন্ন ওয়ানডে ম্যাচে খেলতে পারেবন না অ্যান্দ্রে রাসেল। তবে টি-টোয়েন্টি ম্যাচে থাকছেন তিনি।

বর্তমানে আফগান প্রিমিয়ার লিগে খেলছেন গেইল। এরপর টি-টেন লিগে খেলবেন তিনি। তবে ভারত ও বাংলাদেশ সফর মিস করলেও ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজ ও বিশ্বকাপের জন্য গেইল প্রস্তুত রয়েছেন বলে জানিয়েছে (সিডব্লিউআই)।

আগামী বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে ইংল্যান্ড দল। ঘরের মাঠের ওই সিরিজের পর ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপ আসরের জন্যও বিবেচনা করা হচ্ছে তারকা ক্রিকেটার গেইলকে।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দল: জেসন হোল্ডার, ফাবিয়ান অ্যালেন, সুনিল অ্যামব্রিস, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, শিমরন হেটমায়ার, শাই হোপ, আলঝারি জোসেফ, এভিন লুইস, অ্যাশলে নার্স, কেমো পল, রভম্যান পাওয়েল, কেমার রোচ, মারলন স্যামুয়েলস এবং ওশেন থমাস।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD