শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৩:৩৭ পূর্বাহ্ন

আচমকা জাতীয় দলে ডাক পেয়ে খুশিতে যা বললেন রাব্বি

Reporter Name
  • প্রকাশিত | শুক্রবার, ১২ অক্টোবর, ২০১৮

বাংলাদেশ ক্রিকেট সমর্থকদের মধ্যে বর্তমানে আলোচিত একটি নাম ফজলে মাহমুদ রাব্বি। সবাইকে অবাক করে দিয়ে বৃহস্পতিবার (১১ অক্টোবর) ঘোষিত জিম্বাবুয়ের বিপক্ষে স্কোয়াডে তার নাম যোগ করা হয়। অলরাউন্ডার হিসেবে দলে ডাক পাওয়ায় রাব্বিও দারুণ উচ্ছ্বসিত।

জানালেন আসন্ন জিম্বাবুয়ে সিরিজে টাইগার মুল স্কোয়াডে ডাক পেলে নিজের শতভাগ দিয়ে খেলবেন। প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পাওয়া ৩০ বছর বয়সী এই বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার জানান, দলে স্থায়ী হতে সর্বোচ্চ চেষ্টা করবেন।

তিনি বলেন, ‘খুবই ভাল লাগছে। আপনারা জানেন সম্প্রতি আমি বেশ ভাল টাচে আছি। যদি একাদশে সুযোগ পাই নিজের জায়গাটি স্থায়ী করতে চেষ্টা করব।সুযোগ পেলে নিজের জায়গাটা পোক্ত করা, ‘সাকিব ভাইয়ের বিকল্প পাওয়া সম্ভব নয়। তিনি শুধু দেশের নয়, বিশ্বের সেরা অলরাউন্ডার। চেষ্টা করতে পারি দলে যেন নিজের একটা জায়গা করে নিতে।’

নিজের পারফরম্যান্স নিয়ে খুব একটা বাড়িয়ে বলেননি রাব্বি। জাতীয় ক্রিকেট লিগের চলমান আসরে রংপুর বিভাগের বিপক্ষে করেন ১৯৫ রান। মূলত তাকে ইনজুরিতে আক্রান্ত টাইগার বাঁহাতি অলরাউন্ডার সাকিব আল হাসানের বদলি হিসেবে পরখ করার জন্য দলে ডাকা হয়েছে।

এদিকে এই সিরিজ দিয়েই প্রায় ১০ মাস পর ওয়ানডে দলে ফিরেছেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।




আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Dwonload From Revehost.com
reve63546565665656245