1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৬:১৭ অপরাহ্ন

জিম্বাবুয়ের বিপক্ষে ১৫ সদস্যের দল ঘোষনা করল বিসিবি

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শুক্রবার, ১২ অক্টোবর, ২০১৮

অবশেষে জিম্বাবুয়ের বিপক্ষে ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড ঘোষনা করল বিসিবি। বেশ কিছুদিন যাবতই শোনা যাচ্ছিল দলে থাকছে ১টা নতুন মুখ। শেষ পর্যন্ত জানা গেলো সেই নতুন মুখটির নাম। তিনি হচ্ছেন ব্যাটসম্যান এবং বাঁ-হাতি অর্থোডক্স স্পিনার ফজলে রাব্বি। জাতীয় ক্রিকেট লিগে বরিশাল বিভাগের হয়ে খেলছেন তিনি।

জিম্বাবুয়ে সিরিজের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক হোসেন সৈকত। এশিয়া কাপে যারপরনাই ব্যর্থতার কারণে জিম্বাবুয়ে সিরিজে সুযোগ মিললো না তার। দলে জায়গা পেলেন না সৌম্য সরকারও। এশিয়া কাপের মাঝপথে দেশ থেকে উড়িয়ে নেয়া হয়েছিল সৌম্য সরকার এবং ইমরুল কায়েসকে। ইমরুল আফগানিস্তানের বিপক্ষে দুর্দান্ত এক ইনিংস খেলে নিজের সামথ্যের প্রমাণ রাখেন। যে কারণে ইমরুলকে রাখা হয়েছে ১৫ সদস্যের দলে। কিন্তু এনসিএলে সেঞ্চুরি করেও নিজের জায়গাটা ধরে রাখতে পারলেন না সৌম্য।

দীর্ঘদিন পর জাতীয় দলে ফিরেছেন পেস অলরাউন্ডার সাইফউদ্দিন। সর্বশেষ গত ফেব্রুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে সিলেটে টি-টোয়েন্টি খেলেছিলেন সাইফ। এনসিএলে ভালো খেলার কারণে এবার আবারও দলে ফিরলেন তিনি। আরিফুল হককে বাদ দেয়ার গুঞ্জন ছিল। কিন্তু এবারও জায়গা ধরে রাখলেন তিনি।

জিম্বাবুয়ের বিপক্ষে ১৫ সদস্যের বাংলাদেশ দল 
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), লিটন কুমার দাস, ইমরুল কায়েস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, আবু হায়দার রনি, মোহাম্মদ সাঈফউদ্দিন ও ফজলে রাব্বি মাহমুদ।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD