1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:৫১ অপরাহ্ন

প্রেমের জেরে মা-মেয়ের আত্মহত্যা

Reporter Name
  • প্রকাশিত | শুক্রবার, ১২ অক্টোবর, ২০১৮

প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে সিরাজগঞ্জ শহরের রেলয়ে কলোনী মধ্যপাড়া মহল্লায় মোছাঃ মালা খাতুন (১৪) ও তার মা সুমি খাতুন (৪০) নামের মা-মেয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বুধবার (১০ অক্টোবর) বিকালে সিরাজগঞ্জ শহরের রেলওয়ে কলোনীর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত সুমি রেলওয়ে কলোনী মহল্লার আব্দুল মান্নানের স্ত্রী ও তার মেয়ে মালা। মালা খাতুন এস বি রেওয়ে কলোনী স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানান, নিহত মালা স্থানীয় যুবক মানিকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত তিন দিন আগে মালা ওই যুবকের বাড়িতে গিয়ে বিয়ের দাবি করে ঘরে ওঠে। পরে মালাকে আবার বাবা মা ফিরিয়ে আনে নিজ বাড়িতে।

গতকাল মেয়ের বাবা মেয়ে ও তার মাকে বেধরক মারপিট করে। এরই এক পর্যায়ে বুধবার বিকেলে মা-মেয়ে এক রুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। আশপাশের লোকজন তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, ঘটনাটি তদন্ত করে বিস্তারিত পরে জানানো হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD