1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৩৫ অপরাহ্ন

বয়সে ১০ বছরের বড় মালাইকাকে বিয়ে করবেন অর্জুন!

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শনিবার, ১৩ অক্টোবর, ২০১৮
বয়সে ১০ বছরের বড় মালাইকাকে বিয়ে করবেন অর্জুন!

বয়সে ১০ বছরের বড় সালমন খানের ভাই আরবাজ খানের সাবেক স্ত্রীর প্রেমে মজেছেন বলিউড হিরো অর্জুন কাপুর। ব্যাপারটি বলিমহলের গুঞ্জন ছিল এতোদিন। কিন্তু আরবাজ খানের সঙ্গে মালাইকার বিবাহবিচ্ছেদের পর বিষয়টি আবার সামনে চলে এসেছে।

ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যমের খবরে প্রকাশ, আরবাজ-জর্জিয়ার বিয়ের সানাই বাজার খবর প্রকাশ পাওয়ার পরই আবার মালাইকা ও অর্জুন কাপুরকে একসঙ্গে দেখা গেল ।

কয়েকদিন আগে আরবাজ খানের সঙ্গে জর্জিয়া নামে এক বিদেশিনীর বিয়ে ঠিক হয়ে যাওয়ার পরপরই এবার অর্জুনের সঙ্গে নিজের সম্পর্ককে প্রকাশ্যে আনবেন বলে জানিয়েছেন মালাইকা অরোরা।

বলিউড বাবল-এর খবর অনুযায়ী, অর্জুন কাপুর নাকি শিঘ্রই মালাইকার সঙ্গে তার সম্পর্ককে ‘অফিসিয়াল’ করছেন। তবে তা অবশ্যই রুপালী পর্দার কথা। অর্জুন-মালাইকা জুটিকে পর্দা মাতাতে দেখা যাবে বলে খবরে প্রকাশ।

তবে অর্জুন কাপুরের সঙ্গে মালাইক অরোরা বিয়ের পিঁড়িতে বসবেন কি না , সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

এদিকে প্রথম থেকেই মালাইকার সঙ্গে অর্জুন কাপুরের বন্ধুত্ব ভালোভাবে নেয়নি সালমান খান ও তার পরিবার। এছাড়াও বাবা বনি কাপুর ছেলেকে কড়া হুশিয়াড়ি দিয়েছিলেন, অর্জুন যাতে মালাইকার সঙ্গ ত্যাগ করেন।

সে কথা মেনে দুজন নিজেদের মধ্যে যোগাযোগ কিছুদিন বিচ্ছিন্ন রাখলেও এক ছাদের নিচে আরবাজ খানের সঙ্গে আর থাকা হয়নি মালাইকার।

সম্প্রতি ভারতীয় সনামধন্য ডিজাইনার কুণাল রাওয়াল-এর একটি শোতে তাদেরকে একসঙ্গে দেখা যায়। মুম্বাইয়ের জুহুর একটি রেস্তোরাঁতেও একসঙ্গে দেখা গিয়েছিল বলে জানিয়েছেন ভারতীয় পাপারাজ্জিরা।

প্রসঙ্গত, ‘নমস্তে ইংল্যান্ড’-এর প্রমোশনে ব্যস্ত রয়েছেন অর্জুন কাপুর। অন্যদিকে সদ্য মুক্তি পাওয়া ‘পটাখা’ সিনেমায় একটি আইটেম সঙ দিয়ে পর্দায় আবার গ্ল্যামার ছড়াচ্ছেন মালাইকা অরোরা।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD