1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:৫৭ অপরাহ্ন

ওর বাদ পড়াটা দূর্ভাগ্যজনক : বাশার

Reporter Name
  • প্রকাশিত | রবিবার, ১৪ অক্টোবর, ২০১৮

>একদিনের ক্রিকেট দিয়ে আন্তর্জাাতিক অঙ্গনে অভিষেক হলেও সেখান থেকে যোজন যোজন দূরে অবস্থান করছেন মুমিনুল হক। ওয়ানডে ক্যারিয়ারের ছয় বছরে খেলেছেন মাত্র ২৬টি ম্যাচ! তিন ফর্মেটেই খেলার যোগ্যতা থাকলেও তাকে বানানো হচ্ছে কেবল মাত্র ‘টেস্ট স্পেসালিস্ট’। এবার সেই হতভাগার আসন্ন জিম্বাবুয়ে সিরিজ থেকে বাদ পড়ার কারণ জানালেন টাইগারদের সাবেক দলনেতা হাবিবুল বাশার সুমন।

২০১৫ সালে হঠাৎ একদিনের ফরম্যাট থেকে উধাও ‘পিন্স অব কক্সবাজার। ফের অলোকিকভাবে প্রায় আড়াই বছর পর ২০১৮ সালে সদ্য মেষ হওয়া এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াইয়ে আরব আমিরাতে দেখা যায় তাকে। তাও ভাগ্যের জোড়ে নয়, দূর্ভাগ্যক্রমে। যেখানে দুই ম্যাচ মাঠে নামার সুযোগ হয়েছিল তার। কিন্তু আহামরি কোন পারফরম্যান্স দেখাতে না পারায় বাদ পড়েছেন চলতি মাসে শুরু হতে যাওয়া জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল থেকে। তবে এর চেয়ে ব্যর্থ ক্রিকেটারদেরও খেলাতে দেখা যায় প্রায়।

তবে নির্বাচক হাবিবুল বাশারের মতে এটি মুমিনুলের জন্য দুর্ভাগ্য হলেও তার ওয়ানডে ক্যারিয়ারের এখনও সমাপ্তি ঘটেনি। এই ফরম্যাটে দলকে এখনও অনেক কিছু দিতে পারবেন তিনি।

সুমনের ভাষায়, ‘ মুমিনুলের বাদ পড়া একটু দুর্ভাগ্য বলব, তার জন্য আমার সহানুভূতি। আমি মনে করি তার ওয়ানডে ক্যারিয়ার কখনই শেষ হয়ে যায় নি। আমার মনে হয় ওয়ানডেতে তার দেয়ার অনেক কিছুই এখনো বাকি আছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD