1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন

বড় দুঃসংবাদ থেকে বেঁচে গেল বাংলাদেশ

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ১৪ অক্টোবর, ২০১৮

আসন্ন জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশ দলে ইতিমধ্যেই সিনিয়র প্লেয়ারদের ইনজুরির প্রভাব স্পষ্ট। বর্তমানে বাংলাদেশ দলের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবাল ইনজুরির কারণে খেলতে পারছেন না। এদিকে জিম্বাবুয়ে সিরিজের আগে ফের ইনজুরি ধাক্কা থেকে অল্পের জন্য রক্ষা

পেয়েছে বাংলাদেশ দল। দলের তারকা অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ আজ শনিবার নেটে অনুশীলনের সময় পায়ে ব্যথা পেয়েছিলেন। তাছাড়া মুশফিকুর রহিম পাঁজরের ইনজুরি থেকে ফিরছেন।

এদিকে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এবং সাকিবের অবর্তমানে টেস্ট সিরিজের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদও ফিরছেন পাঁজরের ইনজুরি থেকে। এদিকে ইনজুরি জর্জরিত বাংলাদেশ দলের ইনজুরির তালিকা আরও দীর্ঘ হতে পারত।

তবে অক্ষত থাকায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন তিনি। ইনডোরে ব্যাটিং অনুশীলনের সময় বল সামলাতে গিয়ে পায়ের গোড়ালিতে আঘাত পান মাহমুদুল্লাহ। বড় ধরনের কিছু না হলেও আঘাত পাওয়ার পর ব্যাটিং করতে দেখা যায় নি মাহমুদুল্লাহকে।

তাছাড়া এশিয়া কাপের পর বিশ্রাম শেষে শনিবারই প্রথম অনুশীলনে নামেন মাহমুদুল্লাহ রিয়াদ। অভিজ্ঞ কোচ মোহাম্মদ সালাউদ্দিনের অধীনে অনুশীলন করতে দেখা যায় ৩২ বছর বয়সী এই ক্রিকেটারকে। জানা গেছে, আগামীকাল রবিবারও অনুশীলন করবেন তিনি। তবে জানা গেছে জানা গেছে তেমন গুঁড়তরও আঘাত পাননি তিনি।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD