1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন

‘আমায় শাড়ি খুলতে বলেছিল, নওয়াজ দেখছিল’

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮

‘আমায় শাড়ি খুলতে বলেছিল, নওয়াজ দেখছিল’

তনুশ্রী দত্তের মতোই অভিজ্ঞতা হয়েছিল চিত্রাঙ্গদা সিংহের। একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার জন্য তাঁর উপর রীতিমতো চাপ সৃষ্টি করা হয়েছিল বলে দাবি করেছেন অভিনেত্রী। ২০১৬ সালে ‘বাবুমশাই বন্দুকবাজ’ ছবিতে অভিনয় করার কথা ছিল চিত্রাঙ্গদা সিংহের।

ছবির পরিচালক কুশান নন্দী তাঁকে শাড়ি খুলে শুধুমাত্র শায়া পরে একটি দৃশ্যে অভিনয় করার কথা বলেছিলেন। সেই অবস্থাতেই তাঁকে নওয়াজের সঙ্গে খুব অন্তরঙ্গ একটি দৃশ্যে অভিনয় করতে বলেছিলেন কুশান।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে চিত্রাঙ্গদা জানিয়েছেন, সেই দৃশ্যে অভিনয় করতে একেবারেই স্বচ্ছন্দ ছিলেন না তিনি। কিন্তু পরিচালক সেই দৃশ্য বাদ দিতে মোটেই রাজি ছিলেন না। চিত্রাঙ্গদা কান্নাকাটি করছেন দেখেও তাঁকে জোর করছিলেন কুশান। শেষ পর্যন্ত মেকআপ ভ্যানে চলে যান চিত্রাঙ্গদা সিংহ। কিন্তু এই সব দেখেও চুপ ছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। পুরো সময়টাই তিনি নীরব দর্শকের মতো বসেছিলেন বলে অভিযোগ করেছেন চিত্রাঙ্গদা।

শেষপর্যন্ত সেই ছবিতে অবশ্য অভিনয় করেননি চিত্রঙ্গদা সিংহ। ওই দৃশ্যে অভিনয় করতে না চাওয়ায় রাতারাতি তাঁকে বাদ দেওয়া হয়েছিল।তাঁর চরিত্রটিতে অভিনয় করেছিলেন বিদিতা বাগ । কাজের জায়গায় এই ধরনের ঘটনা এড়িয়ে যেতে সব মহিলাদের একজোট হওয়া উচিত বলে মনে করেন বলে জানান চিত্রাঙ্গদা সিংহ।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD