মঙ্গলবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

সালমান সহ‘তিন ভাই’ একসঙ্গে আমাকে ধর্ষণ করেছিল’

বলিউডের বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রী দত্তর যৌন হেনস্তার অভিযোগের পর বলিউডে শুরু হয়েছে ‘হ্যাশট্যাগ মি-টু আন্দোলন’। এর মাধ্যমে মিডিয়ার সব নারীরা পুরুষদের বিরুদ্ধে একে একে পুরনো অভিযোগ সামনে আনছেন।

অভিনেতা থেকে শুরু করে নির্মাতা-সংগীতশিল্পী, অনেক নামীদামি তারকা বিদ্ধ হচ্ছেন তাদের এই অভিযোগের তীরে। এবার তাতে বাদ গেলেন না সুপারস্টার সালমান খানও। তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

তিনি বলেন, সালমান আমাকে ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করেন। শুধু তাই নয়, তারা তিন ভাই একসঙ্গে আমাকে ধর্ষণ করেন। তাছাড়া বর্ষীয়ান অভিনেতা, রাজনীতিক শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে পূজার অভিযোগ, তিনি তাকে নাকি তার প্রতি পাগল বানাতে ‘কালো জাদু’ করেছিলেন।

এদিকে, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামেও বেশ কয়েকটি ভিডিও পোস্ট করেছেন পূজা। তাতে অভিযোগ করে লিখেছেন, একাধিক অনুষ্ঠানে অসচেতন অবস্থায় তাকে সালমান, আরবাজ ও সোহেল খান মিলে ধর্ষণ করেন।

পূজা মিশ্র আরো অভিযোগ করে বলেন, দিল্লিতে ‘সুলতান’ ছবির শুটিং চলাকালে সালমান ও তার ভাইয়েরা মিলে একটি হোটেলে তাকে ধর্ষণ করেন।

তিনি এও বলেন, সালমানের বাবা সেলিম খান সব জানতেন, কিন্তু কখনো তাদের থামানোর চেষ্টা করেননি। এদিকে, পূজার অভিযোগের পর সালমানরা তিন ভাই বা শত্রুঘ্নের কেউই এই ব্যাপারে মুখ খুলেননি।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)