1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ন

ইমরান খানের নতুন স্ত্রী কি লেসবিয়ান? চাঞ্চল্যকর তথ্য ফাঁস

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮

পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরানের খানের বিয়ে নিয়ে আলোচনার শেষ নেই সোশ্যাল সাইটগুলিতে। তাঁর সদ্য বিবাহিতা স্ত্রী রেহাম খানকে নিয়ে মুখরোচক নানান গল্পে তুলকালাম ওয়েব দুনিয়ায়। সেই রেহাম খানকেই এবার ‘লেসবিয়ান’ বলে দাবি করল একটি জনপ্রিয় ব্রিটিশ ওয়েবসাইট ডেইলি মেল। দাবির স্বপক্ষে রেহাম খানের কয়েকটি ছবিও পোস্ট করেছে ওয়েবসাইটটি। সোশ্যাল সাইটগুলিতে ভাইরালের মতো ছড়িয়ে পড়েছে সেই সমস্ত ছবি। যদিও একে বিপক্ষের নোংরা রাজনীতি বলে দাবি করেছেন ইমরানের ঘনিষ্ঠেরা।

রেহাম খানের যে বিতর্কিত ছবিটি ইন্টারনেটে সবচেয়ে বেশি ছড়িয়ে পড়েছে, সেখানে তাঁকে দেখা যাচ্ছে একটি সেক্স শপ থেকে বেরিয়ে আসছেন হাতে ও গলায় চাবুক জড়িয়ে। চোখে লাস্যময়ী আবেদন। আর একটি ছবিতে রেহাম খানকে লেসবিয়ান অ্যাক্ট করতেও দেখা যাচ্ছে।

গত বুধবারই লন্ডন থেকে পাকিস্তান উড়ে যাওয়ার আগে সাংবাদিকদের ইমরান জানান, তিনি বিয়ের সুখবর দেশের মানুষকে জানাবেন। এর আগে ১৯৯৫ সালে ইমরান খান বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ব্রিটিশ নাগরিক জেমাইমার সঙ্গে। ২০০৪ সালে তাদের মধ্যে বিবাহবিচ্ছেদ ঘটে। ৯ বছরের সংসার জীবনে দুই ছেলের জন্ম হয় এই দম্পত্তির।

ইমরান খানের নতুন জীবনসঙ্গিনীও ব্রিটিশ। এক সময় বিবিসির উপস্থাপিকা ও সাংবাদিক হিসেবে কাজ করতেন রেহাম খান। বর্তমানে পাকিস্তানের নাগরিকত্ব নিয়ে সেখানেই রয়েছেন। সুত্রঃকলকাতা২৪*৭

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD