সোমবার | ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

২ উইকেট হারিয়ে জিম্বাবুয়ের সর্বশেষ স্কোর দেখুন (Live)

দল বিপর্যয়ে পড়লেও দারুণ সেঞ্চুরি করে বাংলাদেশকে ২৭১ রানের ভালো সংগ্রহ পাইয়ে দেন ইমরুল কায়েস (১৪৪)। জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে প্রথমে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে এই রান করে টাইগাররা। সপ্তম উইকেট জুটিতে এদিন সাইফউদ্দিনের সঙ্গে রেকর্ড ১২৭ রানের পার্টনারশিপ গড়েন ইমরুল। সপ্তম উইকেটে দেশের হয়ে এটি রেকর্ড জুটি। সপ্তম জুটিতে আগের রেকর্ড ছিল মুশফিক ও নাঈম ইসলামের ১০১। প্রায় ৮ মাস পর নিজেদের মাটিতে খেলতে নেমেছে বাংলাদেশের। যেখানে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

বাংলাদেশ = ২৭১/৮ । জিম্বাবুয়ে= ৫৯/২ , ওভার=১১ । জোয়া= ৩৫(আউট), মাসাকাদজা=১৭ , টেইলর= ৫(আউট) , আরভিন= ০

সাকিব আর তামিম না থাকলেও জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে ফেবারিট হিসেবেই খেলতে নামছে বাংলাদেশ। সর্বশেষ ১০ ওয়ানডের একটিতেও জয় পায়নি জিম্বাবুয়ে।

বাংলাদেশ একাদশ: লিটন কুমার দাস, ইমরুল কায়েস, ফজলে রাব্বি, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন ও নাজমুল ইসলাম অপু।

জিম্বাবুয়ে একাদশ: হ্যামিলটন মাসাকাদজা (অধিনায়ক), চিফাস জোয়া, ক্রেগ আরভিন, ব্রেন্ডন টেইলর (উইকেট রক্ষক), শন উইলিয়ামস, পিটার মুর, সিকান্দার রাজা, ডোনাল্ড তিরিপানো, ব্র্যান্ডন মাভুতা, কাইল জারভিস, তেন্ডাই চাতারা।

 

বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের খেলাটি সরাসরি দেখতে… এই ক্লিক করুন….

 

মোবাইলে কিভাবে সরাসরি খেলা দেখবেন জেনে নিন। এখানে ক্লিক করুন….

 

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)