রবিবার | ২৭শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

দারুণ জয়ের পর যা বললেন ইমরুল কায়েস

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে হারিয়ে সিরিজে এগিয়ে গেল বাংলাদেশ। ব্যাটিংয়ে ইমরুল কায়েস এবং বোলিংয়ে মেহেদী মিরাজের অসাধারণ নৈপুণ্যে জিম্বাবুয়েকে ২৮ রানে পরাজিত করে টাইগাররা।

মিরপুরে টসে জিতে ব্যাট করে জিম্বাবুয়ের সামনে ২৭২ রানের টার্গেট ছুঁড়ে দেয় বাংলাদেশ। টার্গেটে খেলতে নেমে নির্ধারিত ৫০ ওভারে নয় উইকেট হারিয়ে জিম্বাবুয়ে ২৪৩ রান করে।বাংলাদেশের হয়ে সর্বোচ্চ তিন উইকেট নেন মেহেদী মিরাজ। নাজমুল ইসলাম অপু দুই ও মাহমুদুল্লাহ-মোস্তাফিজ নেন একটি করে উইকেট।

জিম্বাবুয়ের হয়ে সর্বোচ্চ ৫০ রান করেন শেন উইলিয়ামস। এ ছাড়া কাইল জার্ভিস ৩৭, জুয়াও ৩৫, পিটার মুর ২৬, ও মাসাকাদজা ২১ রান করেন।

ম্যাচ সেরার পুরষ্কার জিতেছেন টাইগার ওপেনার ইমরুল কায়েস বলেন, “আমি যখন ব্যাট করছিলাম, আমি আমার সেরাটা দিতে চেয়েছিলাম। এই উইকেট ব্যাট করার জন্য সহজ ছিল না। আমাকে ধৈর্য ধরতে হয়েছিল। মিথুনের সাথে আমার জুটিটা দারুণ ছিল।”

এর আগে ওপেনিংয়ে নেমে ৪৮.৪ বল পর্যন্ত মাঠে ছিলেন ইমরুল কায়েস। তুলে নেন ক্যারিয়ারের তৃতীয় সেঞ্চুরি। তার ব্যাট থেকে আসে ১৪৪ রান। ম্যাচের শুরু থেকেই এক প্রান্তে স্তম্ভের মতো দাঁড়িয়ে ছিলেন ইমরুল কায়েস। এক পাশ থেকে দেখছিলেন সতীর্থদের আসা যাওয়ার মিছিল।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)