1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৬:৪৫ অপরাহ্ন

সাকিবের হঠাৎ এমন আবদারে বিসিবি কতটা স্বস্তিতে?

Reporter Name
  • প্রকাশিত | সোমবার, ২২ অক্টোবর, ২০১৮

সাকিবের হঠাৎ এমন আবদারে বিসিবি কতটা স্বস্তিতে? সাকিব আল হাসান এখনও পুরোপুরি ফিট নন ব্যাটে-বলে মাঠে নামার জন্য। তবে বিশ্বসেরা অলরাউন্ডারের আশা, খুব শিগগিরই ক্রিকেটে ফিরবেন তিনি। পুরনো চোটে নতুন করে মাথাচাড়া দেয়ায় মাঝপথে ফিরে আসতে হয়েছে এশিয়া কাপ থেকে।

দুবাই থেকে ফিরেই ভর্তি হতে হয় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে। যেখানে প্রাথমিক চিকিৎসা নিয়ে উন্নত চিকিৎসার জন্য শরণাপন্ন হতে হয় অস্ট্রেলিয়াতে ডা. ডেভিড হয় এর কাছে।

সেখানে চিকিৎসা শেষে দেশে ফিরে সাকিব জানান, আপাতত অপারেশনের প্রয়োজন নেই। মাঠে ফেরার ব্যাপারটা তাঁর নিজের উপরই নির্ভর করছে। যদি আবারও সমস্যা দেখা দেয় তবে ছয় মাস অপেক্ষা করতে হবে অস্ত্রোপচারের জন্য।
সাকিবও তাই আশা করছেন দ্রুত মাঠে ফেরার ব্যাপারে। ঘরের মাঠে জিম্বাবুয়ের পর ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও খেলতে পারছেন না সেটা প্রায় নিশ্চিত।

এর ভেতর আগামী ডিসেম্বরে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাচ্ছে আমিরাত  টি-টোয়েন্টি এক্স লিগ। এই লিগে খেলার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে অনাপত্তি পত্রের আবেদন করেছেন সাকিব আল হাসান।
সাকিবের হঠাৎ এমন আবদারে বিসিবি কতটা স্বস্তিতে সেটা জানা যাবে খুব শিগগিরই। যদিও ক্রিকেট পাড়ায় গুঞ্জন, অনাপত্তি পত্র পাচ্ছেন না সাকিব।

আজ সোমবার এই বিষয়ে কথা বলেন বিসিবির মিডিয়া ম্যানেজার জালাল ইউনুস। তিনি বলেন, সাকিব অনাপত্তি পত্র চেয়ে আবেদন করেছে। তাকে অনুমতি দেয়া হবে কি না এই ব্যাপারে বোর্ড এখনও সিদ্ধান্ত নেয়নি তবে দুই-একদিনের মধ্যে জানানো হবে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD