সোমবার | ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

আব্দুল্লাহপুরে নিয়ন্ত্রন হারিয়ে বাস খাদে ! আহত ১০

রাসেল খান,
মঙ্গলবার দুপুর ৩ টার দিকে আব্দুল্লাহপুর সুইচ গেট নামক এলাকায় নারায়নগঞ্জ  গাউছিয়া থেকে ছেড়ে আসা যাত্রীবাহী এস কে আর ট্রাভেলস পাবনা যাওয়ার পথে উত্তরা সুইচ গেট এলাকায় ওভার টেকিং করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ২০ ফিট নীচে একটি বাড়ীর পাশে দুমড়ে মুচড়ে পড়ে যায়। এঘটনায় বাসে থাকা ১০ জন যাত্রী গুরুত্বর আহত হয়।
পরে স্থানী লোকজন এবং উত্তরা ফায়ার সার্ভিস এর সহযোগিতায় আহতদের উদ্ধার করে উত্তরার ভিবিন্ন হাসপাতালে প্রাথমীক চিকিৎসা প্রধান করা হয়।
উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোঃ সফিকুল ইসলাম মানবকন্ঠকে জানান,   নারায়নগঞ্জ  গাউছিয়া  হতে যাত্রীবাহী বাস এস কে আর ট্রাভেলস (ঢাকা মেট্রো-জ-১১-০৮৪০)  পাবনা যাওয়ার পথে উত্তরা সুইচ গেট এলাকায় ওভার টেকিং করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার  ২০ ফিট নীচে বাড়ীর পাশে দুমড়ে মুচড়ে পড়ে যায়। তারপর সংবাদ পেয়ে উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল  ডিফেন্স স্টেশনের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ০৮-১০ জন কে উদ্ধার করি। তিনি আরো জানান, ঐ বাসের যাত্রীরা সবাই কাপড়ের ব্যবসায়ী। তারা সকলে নারায়ণগঞ্জের গাউছিয়া হতে কাপড় ক্রয় করে বাড়ী যাওয়ার পথে এই দূর্ঘটনার কবলিত হয়। তবে বাসের যাত্রীরা অল্পের জন্য বড় দূর্ঘটনা হতে রক্ষা পেয়েছে বলেও জানান তিনি।

 

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)