রবিবার | ২৭শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

এবার বোলিংয়ে জ্বলে উঠলেন মোহাম্মদ আশরাফুল

এবার বোলিংয়ে জ্বলে উঠলেন মোহাম্মদ আশরাফুল। জাতীয় দলের সাবেক অধিনায়ক জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) চতুর্থ রাউন্ডে ঢাকা মেট্রোর বিপক্ষে নিজেদের প্রথম ইনিংসে অল আউটের পথে সিলেট বিভাগ। তারা ৯ উইকেট হারিয়ে ২৯২ রান করে প্রথম দিন শেষ করেছে।

দলের হয়ে খালেদ আহমেদ ৫ ও এবাদত হোসেন ৪ রান করে অপরাজিত আছেন। এর আগে ঢাকা মেট্রো টসে জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। টস হেরে ব্যাটিংয়ে নেমে দারুণ শুরু করে সিলেট।

দুই ওপেনার ইমতিয়াজ হোসেন ও শানাজ আহমেদ ওপেনিং জুটিতে যোগ করেন ৮৯ রান। ইমতিয়াজ ৩১ রান করে মেট্রোর বোলার কাজী অনিকের বলে বোল্ড হয়ে আউট হন। শানাজ ফিরেছেন ৬০ রান করে মোহাম্মদ আশরাফুলের শিকার হয়ে।

উইকেটে বেশিক্ষণ টিকতে পারেননি রাজিন সালেহ। তিনি মাত্র ১০ রান করে শহিদুলের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়েছেন। জাকির অর্ধশতক তুলে সৈকত আলীর বলে আসিফের হাতে ক্যাচ দিয়েছেন। এরপর শুরু হয় সিলেটের ব্যাটসম্যানদের আসা যাওয়া। মাঝে ৫৪ রান করে শাহানুর রহমান লড়াইয়ের ইঙ্গিত দিলেও ইনিংস লম্বা করতে পারেননি। ২৬ রান এসেছে আবু জায়েদ রাহির ব্যাট থেকে।

মেট্রোর হয়ে মোহাম্মদ আশরাফুল, আরাফাত সানি ও কাজী অনিক নিয়েছেন ২ টি করে উইকেট। ১ টি করে উইকেট গেছে শহিদুল ইসলাম ও আসিফ হোসেনের ঝুলিতে।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)