1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৬:৩৯ অপরাহ্ন

দ্বিতীয় ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮

আগামীকাল বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এদিএক বাংলাদেশ-জিম্বাবুয়ের তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে খেলতে গত রবিবার মাঠে নেমেছিল মাশরাফিরা। এবং ২৮ রানে দারুণ জয়ে নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ দল। তবে এই জয়ের জন্য খেলাটা খুব একটা সহজ ছিল না। তবে আবারো বিপর্যয়ে হাল ধরেছেন ইমরুল কায়েস। ইমরুলকে সঙ্গ দিয়েছেন ফিফটি করা সাইফুদ্দিন।

শেষ পর্যন্ত সহজ জয় তুলে নিয়েছে বাংলাদেশ। এদিকে সিরিজের শেষ দুটি একদিনের ম্যাচ খেলতে আজ চট্টগ্রামে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামীকাল ২৪ অক্টোবর অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ম্যাচ। তাছাড়া এই ভেন্যুতে আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে সিরিজের শেষ ম্যাচ।

এদিকে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডেতে সর্বশেষ ১১ ম্যাচের ১১টিতেই জয় পেয়েছে বাংলাদেশ। গত ২০১৪ সালে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ ও ২০১৫ সালে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে জিম্বাবুয়েকে বাংলাদেশ হোয়াইটওয়াশ করে। তাছাড়া গত জানুয়ারিতে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে জিম্বাবুয়ের বিপক্ষে দুইটি ম্যাচ খেলে দুইটিতেই বাংলাদেশ জয় পায়।

বাংলাদেশ দলের জন্য শুভকামনা যেন তারা সবকটি ম্যাচ জিতে নিজেদের রেটিং পয়েন্ট বাড়িয়ে নিতে পারে। এদিকে একাদশে এক পরিবর্তন আসতে পারে বলে মনে করা হচ্ছে। এখানে রাব্বির পরিবর্তে দেখা যেতে পারে সৌম্য সরকারকে। কারণ তিনি বর্তমানে ঘরোয়া লিগে দারুণ ব্যাটিং করে যাচ্ছে।

সম্ভাব্য একাদশঃ
ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন দাশ, মিঠুন, মুশফিক, মেহেদি, মাহমুদুল্লাহ, সাইফুদ্দীন, মুস্তাফিজ, মাশরাফি (অধিনায়ক), অপু

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD