সোমবার | ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

সৌম্যর ব্যাট শুধু হাসছেই!

সৌম্যর ব্যাট শুধু হাসছেই! ঘরের মাঠে চলমান জিম্বাবুয়ে সিরিজের দল থেকে বাদ পড়া যেন তাতিয়ে দিয়েছে সৌম্য সরকারকে। ঘরোয়া ক্রিকেটে তার ব্যাটে নিয়মিত রান আসছেই। জাতীয় ক্রিকেট লিগের ২০তম আসরের চতুর্থ রাউন্ডের প্রথম স্তরের ম্যাচে রাজশাহী বিভাগের বিপক্ষে প্রথম দিনই হাফ-সেঞ্চুরি হাঁকিয়েছেন খুলনা বিভাগের সৌম্য সরকার, এনামুল হক বিজয় ও তুষার ইমরান। প্রথম দিন শেষে ৭ উইকেটে ২৮১ রান করেছে খুলনা।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিং বেছে নেয় খুলনা বিভাগ। শুরুটা ভালো হয়নি। ১১ রানে ফিরে যান ওপেনার মেহেদি হাসান। তবে পরের তিন ব্যাটসম্যান হাফ-সেঞ্চুরি করেছেন। এনামুল ৫৬, সৌম্য ৬৬ ও তুষার ৭১ রান করেন। এই তিন ব্যাটসম্যানের ব্যাটিং দৃঢ়তার পর শেষ দিকের ব্যাটসম্যানরা বড় ইনিংস খেলতে ব্যর্থ হন। দিন শেষে ৭ উইকেট হারাতে হয় খুলনাকে।

শেষের দিকে বলার মতো রান করেছেন অধিনায়ক ও উইকেটকিপার নুরুল হাসান ও জিয়াউর রহমান। নুরুল ২৫ রানে ফিরলেও ৩৭ রানে অপরাজিত আছেন জিয়াউর। রাজশাহীর সানজামুল ৩টি ও ফরহাদ রেজা ২টি উইকেট নেন।

এদিকে শোনা যাচ্ছে, চলতি জিম্বাবুয়ে সিরিজেই ডাকা হতে পারে সৌম্যকে। গতকাল রবিবার মিরপুরে প্রথম ম্যাচে তিন নম্বরে নেমে অভিষিক্ত ফজলে মাহমুদ 'ডাক' মারায় এই ভাবনা ভাবছে টিম ম্যানেজম্যান্ট। তবে এই নিশ্চিতভাবে বিষয়টি নিয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)