শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৬:০৬ পূর্বাহ্ন

সাংবাদিকের মুখে পোড়া মবিল লাগিয়ে দিলেন শ্রমিকরা

Reporter Name
  • প্রকাশিত | রবিবার, ২৮ অক্টোবর, ২০১৮

নিউজ ডেস্ক,রবিবার,২৮ অক্টোবর ২০১৮:
নিরাপদ সড়ক আইনের কয়েকটি ধারা সংশোধন চেয়ে ডাকা ৪৮ ঘণ্টার কর্মবিরতি চলাকালে রাজধানীর কোনো কোনো জায়গায় বিশৃঙ্খল আচরণ করছেন পরিবহন শ্রমিকরা। এ সময় তারা দলবেঁধে ব্যক্তিগত গাড়ি চালকদের ওপর চড়াও হচ্ছেন। গাড়ি বের করার অপরাধে তাদের শরীরে ও মুখে পোড়া মবিল ঢেলে দিচ্ছেন।

ব্যক্তিগত গাড়ি চালক ছাড়ায় সিএনজি চালিত অটোরিকশা, মোটরসাইকেল চালকদের ওপরও চড়াও হচ্ছেন শ্রমিকরা। এমনকি শ্রমিকদের এমন নৈরাজ্যের হাত থেকে রেহাই পাচ্ছেন না সাংবাদিকরাও।

সারাবাংলার সিনিয়র ফটোসাংবাদিক হাবিবুর রহমান বেলা ১১টায় পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সংঘবদ্ধ শ্রমিকদের বাধার মুখে পড়েন। যাত্রাবাড়ী মৎস্য আড়ত এলাকায় শ্রমিকরা হাবিবের শরীরে-মুখে পোড়া মবিল লাগিয়ে দেন।

হাবিব ব্রেকিংনিউজকে জানান, ‘২০-২৫ জনের সংঘবদ্ধ দল এসে জিজ্ঞাসা করলে গাড়ি কেন বের করেছেন? সাংবাদিক পরিচয় দেয়ার পরও বাইকের পেছনে ও তার শরীরে পোড়া মবিল লাগানো হয়।’

এ সময় সংঘবদ্ধ শ্রমিকরা হাবিবের গায়ে ধাক্কা দিয়ে বলেন, ‘কাজ করতে হবে না, চলে যান।’

সংঘবদ্ধ শ্রমিকরা বেসরকারিভাবে চলাচলকারী গাড়ি আটকে দিচ্ছেন। ফলে চাকরিজীবী ও শিক্ষার্থীদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।

সরেজমিনে দেখা গেছে, কর্মস্থলমুখী, স্কুল-কলেজের শিক্ষার্থীসহ জরুরি কাজে বের হওয়া মানুষ পরিবহন না পেয়ে রাস্তায় দাঁড়িয়ে আছেন। দীর্ঘ অপেক্ষার পর যানবাহন না পেয়ে পায়ে হেঁটেই চলতে গন্তব্যস্থলে রওনা দেন। কেউ কেউ ভ্যান-রিকশা করে কর্মস্থলে ছুটছেন।

এদিকে সায়েদাবাদ বাসস্ট্যান্ডে গিয়ে দেখা যায় সকল পরিবহনের কাউন্টার গুলো বন্ধ করে রেখেছে কাউন্টারের সামনে নেই কোনো যাত্রী।




আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Dwonload From Revehost.com
reve63546565665656245