1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৭:২২ অপরাহ্ন

শেখ হাসিনা সরকার দ্বারাই সব উন্নয়ন সম্ভব : সিরাজুল ইসলাম মোল্লা

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | সোমবার, ২৯ অক্টোবর, ২০১৮

নিজস্ব প্রতিবেদক* সোমবার, ২৯ অক্টোবর ২০১৮:

বাংলাদেশের বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য, আইনশৃঙ্খলাসহ জনগণের চাহিদা অনুযায়ী প্রায় সবধরণের উন্নয়ন করেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সরকার এ দেশের যে সার্বিক উন্নয়ন করেছে অতীতের কোন সরকার তা করতে পারেনি। শেখ হাসিনা সরকার দ্বারাই সব উন্নয়ন সম্ভব। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারও শেখ হাসিনার সরকারকে বিজয়ী করতে হবে। সোমবার (২৯ অক্টোবর) সকালে নরসিংদী-৩ (শিবপুর) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সিরাজুল ইসলাম মোল্লা শিবপুর উপজেলার লাখপুর শিমুলিয়া কলেজের চারতলা একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, আপনাদের ভোটে এমপি নির্বাচিত হওয়ার পর এলাকার উন্নয়নের জন্য আপ্রাণ চেষ্টা করেছি। প্রতিটি ইউনিয়নে শিক্ষাপ্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নসহ সর্বক্ষেত্রে যেসব উন্নয়ন হয়েছে তা আর কেউ করতে পারেনি। উন্নয়নের স্বার্থে সরকারের প্রতিটি মন্ত্রণালয় ও দপ্তরে দপ্তরে গিয়েছি। আর শেখ হাসিনার সরকার ছিল বলেই এসব উন্নয়ন সম্ভব হয়েছে। তাই আগামী দিনে আপনারা আবারও নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে বিজয়ী করবেন বলে আশা রাখি।

 

লাখপুর শিমুলিয়া কলেজ পরিচালনা কমিটির সদস্য মোহসিন নাজিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির, শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুর রহমান ভুঁইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সুলতানা, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহসভাপতি একে নাসিম আহামেদ হিরন, সাবেক সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন সরকার, উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য আলহাজ্জ্ব মোঃ মাহবুব আলম মোল্লা তাজুল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন, উপজেলা স্বেছাসেবকলীগের সভাপতি হাফিজ আহমেদ সরকারসহ আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

এর আগে দুলালপুর উচ্চ বিদ্যালয়ে ৪তলা ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও গড়বাড়ি এম.এ রশিদ উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উর্দ্ধমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন সাংসদ সিরাজুল ইসলাম মোল্লা। 

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD