মঙ্গলবার | ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

নিজ এলাকায় গণসংযোগ করে আলহাজ্ব হাবিব হাসান

রাসেল খান,
আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৮ আসন থেকে দলীয় মনোনয়ন পেতে নিজ এলাকা আহালিয়াতে গন সংযোগ করেন আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান। মনোনায়ন প্রত্যাশায় মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন মহানগর উত্তর আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক তরুন নেতা আলহাজ্ব মোহাম্মমদ হাবিব হাসান। বুধবার সন্ধ্যায় ৬ টার দিকে রাজধানীর তুরাগের আহালিয়া তার নিজ জন্মস্থান এলাকায় গন সংযোগ করেন। এসময় তার সংঙ্গে উপস্থিত ছিলেন তুরাগ থানা কৃষকলীগের সাধারন সম্পাদক রিপন হোসেন, আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক নূর হোসেন সহ তুরাগ থানা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ, যুবলীগ, ইউনিয়ান, ওয়ার্ড এর নেতা কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নেতাকর্মীরা বলেন আগামী একাদশ নির্বাচনে ঢাকা ১৮ আসনের এমপি হিসেবে তাকেই দেখতে চান।
তিনি প্রায় প্রতিদিনই তার নির্বাচনী এলাকায় সরকারের উন্নয়ন কাজের প্রচার, কর্মী সভা, গণ সংযোগ, উঠান বৈঠক, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও ধর্মীয় অনুষ্ঠানে অংশ নেয়ার মধ্য দিয়ে তার দলের নীতিনির্ধারকদের মন জয় করার চেষ্টা করছেন।
মনোনয়ন প্রত্যাশায় হাবিব হাসান দীর্ঘদিন ধরে স্থানীয় জনগণ ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রক্ষা ও গণ সংযোগ করে যাচ্ছেন। যার ফলে এলাকায় তিনি একটা শক্ত অবস্থান তৈরি করতেও সক্ষম হয়েছেন। তাই আগামী নির্বাচনে ঢাকা ১৮ আসনে আওয়ামীলীগের মনোনয়ন তিনিই পাবেন বলে আশাবাদী তার সমর্থকরা।
ঢাকা ১৮ আসনটি রাজধানীর গুরুত্বপূর্ন্য আসন।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)