রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:২৬ পূর্বাহ্ন

ওয়াশিংটনের নদীতে ‘সৌদি ত্যাগী’ দুই বোনের লাশ!

Reporter Name
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ১ নভেম্বর, ২০১৮

নিউজ ডেস্ক,বৃহস্প্রতিবার, ১ নভেম্বর ২০১৮:
ওয়াশিংটনের হাডসন নদী থেকে সৌদি আরব ছেড়ে যুক্তরাষ্ট্রে আশ্রয়প্রার্থী দুই বোনের লাশ উদ্ধার করা হয়েছে। সম্পূর্ণ পোশাক পরা এবং পরস্পরের দিকে মুখ করে তাদের দেহ টেপ দিয়ে প্যাঁচানো ছিল। দুই বোনকে হত্যার পর টেপ দিয়ে পরস্পরের সঙ্গে নদীতে ফেলে দেয়া হয় বলে ধারণা করা হচ্ছে।

হাডসন নদীতে ম্যানহাটান সিটির পশ্চিম তীরে গত ২৪ অক্টোবর ১৬ বছর বয়সী তালা ফারিয়া ও ২২ বছর বয়সী রোতানা ফারিয়ার লাশ পাওয়া যায়। হতভাগ্য দুই বোন সৌদি আরব থেকে যুক্তরাষ্ট্রে গিয়ে দেশটিতে আশ্রয়লাভের চেষ্টা করছিল। কীভাবে দুই বোনের মৃত্যু হয়েছে সে সম্পর্কেও এখনো কোনো সিদ্ধান্তে আসতে পারেনি মার্কিন পুলিশ।

তবে ওয়াশিংটনের সৌদি দূতাবাস তাদের আমেরিকা ত্যাগ করে সৌদি আরবে ফিরে যাওয়ার নির্দেশ দিয়েছিল বলে তাদের মা জানিয়েছেন। এক সপ্তাহেরও বেশি সময় আগে দুই সৌদি বোনের লাশ উদ্ধার করা হলেও এখন পর্যন্ত তাদের মৃত্যুর কোনো কূলকিনারা করতে পারছে না মার্কিন পুলিশ।

নিউইয়র্কের সৌদি কনস্যুলেট জেনারেল এক বিবৃতিতে জানিয়েছেন, দুই বোন তার এক ভাইয়ের সঙ্গে ওয়াশিংটনে বসবাস করছিল। দুই বোনের মৃত্যুর রহস্য উদঘাটনে সাহায্য করার জন্য সৌদি আরবের পক্ষ থেকে একজন আইনজীবী নিয়োগ করা হয়েছে বলে বিবৃতিতে জানানো হয়।




আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Dwonload From Revehost.com
reve63546565665656245