1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৫:৩১ অপরাহ্ন

যারা নির্বাচন এলেই দল বদলায় জনগণ তাদের প্রত্যাখান করেছে ————–কামরুল আশরাফ খান পোটন

Reporter Name
  • প্রকাশিত | শুক্রবার, ২ নভেম্বর, ২০১৮

শরীফ ইকবাল রাসেল:
বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয় সংসদীয় কমিটির সদস্য ও নরসিংদী-২ আসনের সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটন বলেছেন, এই সরকার যখনই ক্ষমতায় আসে তখনই উন্নয়ন হয়। তাই এই সরকার বার বার দরকার। এছাড়া নির্বাচন আসলে অনেক দালালের দেখা মেলে আর নির্বাচন শেষে তারা চলে যায়। তাই তাদের পরিহার করে শেখ হাসিনার নৌকা প্রতিকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার অনুরোধ জানান। গত বৃহস্পতিবার বিকেলে জেলার পলাশ উপজেলার চরসিন্দুর-মোক্তারপুর শীতলক্ষ্যা সেতুর উপর নব নির্মিত সেতু উদ্বোধন উপলক্ষে চরসিন্দুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
জনগণের উদ্দেশে তিনি আরো বলেন, এখন আমি সংসদ সদস্য এর আগে আমার বড় ভাই এমপি ছিলেন। আমরা দু-ভাই পলাশবাসীর যে উন্নয়ন করেছি তার বিন্দু পরিমানে কি বিগত দিয়ে হয়েছে? তাই কিছু দালাল আছে তারা ঐতিহ্যগত ভাবেই দালাল। তাদেরকে যদি স্বর্ণ দিয়ে রাস্তঘাট বেধে দেওয়া হয় তবু তারা দালালি ছাড়তে পারবেনা। এটা তাদের চরিত্রগত স্বভাব। তাই এই দালাল থেকে সাবধান থাকবেন।
প্রধান আলোচক হিসেবে সাবেক সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ বলেছেন, যখনই নির্বাচন আছে তখনই ঘোড়াশালের একটি পরিবার থেকে ক্ষমতার লোভ জাগে। যারা সারা জীবন ঢাকা পরে তাকে আর নির্বাচন এলেই পরিচিত হতে আসে। এই বিশেষ পরিবারে এর আগেও একবার নৌকা, একবার লাঙ্গল, একবার কুড়েঘর, একবার মশাল, একবার ধানের শীষ নিয়ে নির্বাচন করতে আসে। কিন্তু জনগণ তাদের প্রত্যাখান করেছে। কারন তাদের সাথে জনগনের কোনো সম্পর্ক নেই। তাদের দলীয় কোনো কর্মকান্ড নেই। নেই কোনো উন্নয়নের সাথে সম্পৃক্ততা। তাই আগামী দিনেও শেখ হাসিনার নেতৃত্বে পলাশে নৌকা প্রতিকই জয়লাভ করবে।
চরসিন্দুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেন রতনের সভাপতিত্বে আরো বক্তৃতা করেন সাবেক সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ, পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মনিরুজ্জামান, ঘোড়াশাল পৌর সভার মেয়র শরীফুল হক, জেলা আওয়ামীলীগের নির্বাহী কমিটির সদস্য মাহফুজুল হক টিপু, যুবলীগের সাধারন সম্পাদক আল-মুজাহিদ হোসেন তুষার, থানা ছাত্রলীগ সভাপতি শেখ রাজন সহ অন্যান্য নেতাকর্মীগণ।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD