1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ন

শেখ হাসিনাকে মহিয়সী নারী হিসাবে আখ্যায়িত করলেন আলেমরা

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ৪ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিবেদক, রবিবার, ৪ নভেম্বর ২০১৮:
রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শুরু হয়েছে শোকরানা মাহফিল। সমাবেশে উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হাফেজ তরিকুল ইসলামের কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে শোকরানা মাহফিল আনুষ্ঠানিকভাবে শুরু হয়। শেখ হাসিনাকে মহিয়সী নারী হিসাবে আখ্যায়িত করেন আলেমরা।

কওমি মাদরাসার দাওরায়ে হাদিসের সনদকে স্নাতকোত্তর ডিগ্রির স্বীকৃতি দিয়ে সংসদে আইন পাস হওয়ায় এই ‘শোকরানা মাহফিল’-এর আয়োজন করেছে কওমি মাদরাসাগুলোর ছয় বোর্ডের সমন্বিত সংস্থা আল-হাইয়াতুল উলয়া লিল জামিয়াতিল কওমিয়্যাহ বাংলাদেশ।

এর গায়ে পাঞ্জাবি-পায়জামা আর মাথায় টুপি পরে স্রোতের মতো টিএসসি ও মাজার গেট দিয়ে মাহফিল স্থানে প্রবেশ করছেন সারাদেশ থেকে আসা বিভিন্ন মাদরাসারর শিক্ষক ও শিক্ষার্থীরা। সোহরাওয়ার্দীর এ মাহফিলকে ঘিরে রাজধানীতে যান চলাচলের জন্য বিশেষ নির্দেশনা দিয়েছে ডিএমপি। উদ্যানের চতুর্দিক ঘিরে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

শোকরানা মাহফিলের কারণে জেএসসি ও জেডিসি পরীক্ষার্থীদের কেন্দ্রে প্রবেশে বিঘ্ন ঘটার শঙ্কায় চলমান জেএসসি ও জেডিসি’র আজকের পরীক্ষা পিছিয়ে দেয়া হয়েছে। এ দিনের নির্ধারিত বিষয়ের পরীক্ষাগুলো অনুষ্ঠিত হবে ৯ই নভেম্বর সকাল ৯টায়।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD