1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৫:০৯ পূর্বাহ্ন

নরসিংদীর মাধবদীতে টেক্সটাইল শ্রমিকের ঝুলন্ত মরদেহ

Reporter Name
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিবেদক,বৃহস্পতিবার,০৮ নভেম্বর ২০১৮:
নরসিংদীতে টেক্সটাইল মিলে ইব্রাহিম খলিলউল্লাহ (৩২) নামের এক শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে সদর উপজেলা মাধবদীর নুরালাপুর ইউনিয়নের আলগী কান্দাপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত ইব্রাহিম খলিলউল্লাহ মাধবদী পৌর এলাকার কোতালিরচর মহল্লার মোহাম্মদ আলী ছেলে।

নিহতের পরিবার ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, ইব্রাহিম খলিলউল্লাহর বাড়ি কোতালিরচর হলেও তিনি আলগী কান্দাপাড়া এলাকায় ভাড়া থাকতেন। সেখানে স্ত্রী সামসুন্নাহার ও আট বছরের এক প্রতিবন্ধী ছেলেকে নিয়ে তার বসবাস। পাশাপাশি স্থানীয় একটি টেক্সটাইল মিলের সুতার কুনিং মিশিনের শ্রমিকের কাজ করতেন।
অভাব অনটনের সংসারে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত। এরই ধারাবাহিকতায় ইব্রাহিম আশপাশের লোকজনের কাছ থেকে অনেক টাকা ঋণ নিয়ে তা পরিশোধ করতে পারছিলেন না।

গত বুধবার রাত থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরে বৃহস্পতিবার দুপুরে আলগী কান্দাপাড়া এলাকায় ইব্রাহিমের মা আমেনা বেগমের কেনা পরিত্যক্ত বাড়িতে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের স্ত্রী সামসুন্নাহার বলেন, সংসারে প্রতিবন্ধি শিশুর চিকিৎসার জন্য আমাদের অনেক ধারদেনা করে অভাব অনটনের মধ্যে সংসার চালাতে হতো। তাদের ঋনের টাকা পরিশোধের জন্য স্বামীর পাশাপাশি আমিও কাজ করতাম। বুধবার রাত থেকে তার কোনো খোঁজ পাচ্ছিলাম না। পরে আমার শ্বাশুড়ীর বাড়িতে তার মরদেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD