রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১২:১৭ পূর্বাহ্ন

জনগণ ভোট দেয়ার সুযোগ পেলে ধানের শীষের জয় নিশ্চিত

Reporter Name
  • প্রকাশিত | রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮

খন্দকার শাহিন:

রবিবার,১৮ নভেম্বর ২০১৮:

বিএনপির যুগ্ম-মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকাকালীন তাদের প্রতিপক্ষ দলকে কোনো সময় নির্যাতন ও মিথ্যা মামলায় হয়রানি করা হয়নি। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকেই বিএনপিকে ধ্বংস করার জন্য মিথ্যা মামলা দিয়ে হাজার হাজার নেতাকর্মীদের জেলে পাঠিয়েছে।

তিনি বলেন, এমনকি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াও আজ কারাগারে। বিএনপি সরকার আমলে আওয়ামী লীগ ছিল প্রতিপক্ষ দল। তাদের কাউকে মিথ্যা মামলায় হয়রারি করা হয়নি, হত্যা গুম করা হয়নি। বিএনপি সরকার ছিলো জনবান্ধব দল। একাদশ নির্বাচনে জনগণ ভোট দেয়ার সুযোগ পেলে নিশ্চিত ধানের শীষের জয় হবে। শনিবার (১৭ নভেম্বর) রাতে নরসিংদীর মাধবদীতে দেয়া এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

নিচে সাক্ষাৎকারের অংশ তুলে ধরা হলো:

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মাধবদীবাসীর প্রতি আপনার আস্তা কতটুকু?

খোকন: নরসিংদীর দক্ষিণাঞ্চল মাধবদী হলো বিএনপির ভোট ব্যাংক। মাধবদীবাসী আজও বিএনপিকে ভালোবাসে। তাদের মাঝে অতীতের গ্লানি মুছে নির্বাচনী হাওয়া বইছে। শহীদ জিয়ার ধানের শীষ প্রেমিকদের জোয়ার উঠেছে নরসিংদী-১ আসনে তা নির্বাচনী ব্যালটে প্রমাণ করবে মাধবদীবাসী।

আপনি জেলা বিএনপির সভাপতি, দল থেকে নরসিংদীর ৫টি আসনে কতজন মনোনয়ন প্রত্যাশী?

খোকন: বিএনপি হলো বৃহত্তর একটি রাজনৈতিক দল, এখানে একাধিক মনোনয়ন প্রত্যাশী রয়েছে। দু’একদিনের মধ্যে কেন্দ্রীয়ভাবে নরসিংদীতে মনোনয়ন প্রত্যাশীদের তালিকা চুড়ান্ত হতে পারে।

নির্বাচনকে ঘিরে নরসিংদীতে বিএনপি নেতাকর্মীদের হালচাল কি?

খোকন: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিবে বিএনপি। এ আওয়াজ শুনেই মাঠে-ঘাটে বিএনপির প্রচারণা ছিলো চোখে পড়ার মতো। তবে তফসিল ঘোষণার পর বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রি করা শুরু হয়। নির্বাচন কমিশনের সকল নির্দেশনা মেনে মাঠে রয়েছে বিএনপি। কোনো নির্বাচনী আইন লঙ্ঘন না করার জন্য কেন্দ্রীয় ভাবে নির্দেশনা দেয়া হয়েছে নেতাকর্মীদের প্রতি। ভোট যুদ্ধে যেতে বিএনপি সকল প্রস্তুতি শেষ। অথচ সরকারের নির্দেশে বিএনপি নেতাকর্মীদের আটক করছে পুলিশ। সারা দেশের ন্যায় নরসিংদীর মাধবদীতেও বিএনপির কর্মীদের মাঝে আটক আতঙ্ক বিরাজ করছে।

নেতাকর্মীদের উদ্দেশে আপনি কি বার্তা দিবেন?

খোকন: নির্বাচনে আমার ভোট আমি দিবো যাকে খুশী তাকে দিবো। নৌকা হোক ধানের শীষ অথবা লাঙ্গল হোক। জনগণকে ভোটাধিকার প্রয়োগ করার সুযোগ করে দিতে হবে। সেইসাথে একজনের ভোট যেন আরেক না দিতে পারে, সে ব্যাপারে সবাইকে সোচ্চার থাকতে হবে।

আপনাকে অনেক ধন্যবাদ আমাদের সময় দেয়ার জন্য। খোকন: আপনাকে ও সংবাদমাধ্যম পরিবারকেও ধন্যবাদ।

ব্রেকিংনিউজ.কম.বিডি




আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Dwonload From Revehost.com
reve63546565665656245