বুধবার | ৩০শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

নারায়ণগঞ্জ-১ আসন থেকেও মনোনয়ন নিলেন এরশাদ

নিউজ ডেস্ক,বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮:
একাদশ জাতীয় নির্বাচনে ভোটে লড়তে ঢাকা-১৭ ও রংপুর-১ আসনের পর এবার নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসন থেকেও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে খবর পাওয়া গেছে।

গত মঙ্গলবার (২০ নভেম্বর) নারায়ণগঞ্জ জেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে এরশাদের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে জেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা আতাউর রহমান গণমাধ্যমকে বলেন, ‘গত ২০ নভেম্বর বিকেলে সাইফুল ইসলাম নামের এক ব্যক্তি নারায়ণগঞ্জ-১ আসনে এরশাদের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন।’

এদিকে নারায়ণগঞ্জ-১ আসন থেকে এরশাদের মনোনয়ন সংগ্রহের বিষয়টি জানা নেই বলে জানিয়েছেন জাতীয় পার্টির জেলা কমিটির আহ্বায়ক আবু জাহের।

তিনি বলেন, ‘দলের সর্বোচ্চ নেতা চাইলে রূপগঞ্জে নির্বাচন করতে পারেন। সেখানেও নির্বাচনের জন্য আমরা প্রস্তুত।’

এর আগে গত ১১ নভেম্বর রংপুর-১ আসন ও ১৮ নভেম্বর ঢাকা-১৭ আসনে প্রার্থী হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেন জাপা চেয়ারম্যান এরশাদ। এবার নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসন থেকেও মনোনয়ন নিলেন সাবেক এই রাষ্ট্রপতি।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনটিতে বর্তমানে আওয়ামী লীগের সাংসদ শিল্পপতি গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)। একাদশ নির্বাচনেও তিনি এ আসন থেকে মনোনয়ন নিয়েছেন। এছাড়া বৃহস্পতিবার এ প্রতিবেদন লিখা পর্যন্ত বিভিন্ন দলের মোট ৯ জন প্রার্থী এই আসন থেকে মনোনয়নপত্র নিয়েছেন।

fb-share-icon35
fb-share-icon20

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Enjoy this blog? Please spread the word :)