বৃহস্পতিবার | ২৪শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

নাটোরে আ.লীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক | বৃহস্পতিবার,২৯ নভেম্বর ২০১৮:
নাটোরের সিংড়া উপজেলার ইটালী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-দফতর সম্পাদক ও বর্তমান ইটালী ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক আবুল কালাম আজাদের (৫০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সিংড়া থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সকালে ইটালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের পূর্ব কোনে জয়বাংলা ক্লাব সংলগ্ন একটি আম গাছ থেকে রশিতে ঝুলানো এই মরদেহ উদ্ধার করা হয়। নিহত আবুল কালাম আজাদ ইটালী পূর্বপাড়ার আবুল কাশেমের ছেলে ও খোলাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক বলে জানা গেছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার দিবাগত ভোররাত আনুমানিক ৪টার দিকে বাড়ির বাহিরে যায় আজাদ। সকালে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলার সিনিয়র সহকারি পুলিশ সুপার (সিংড়া সার্কেল) মীর আসাদুজ্জামান ও সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম।

সিংড়া থানার ওসি (তদন্ত) নেয়ামুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্টের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।’

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)