1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৩:৪৭ অপরাহ্ন

ছাত্রলীগের চট্টগ্রাম বিভাগীয় নির্বাচনী সমন্বয়কের দায়িত্বে সাজ্জাদ

Reporter Name
  • প্রকাশিত | বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮

রিয়াজ মুন্না, বিশেষ সংবাদদাতা:

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে কেন্দ্রীয় ছাত্রলীগের গঠিত ‘বিভাগীয় নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক কমিটি’র চট্টগ্রাম বিভাগের দ্বায়িত্ব পেয়েছেন সাজ্জাদ হোসাইন । কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় দুইজন ছাত্রলীগ নেতাকে চট্টগ্রাম বিভাগীয় নির্বাচন পরিচালনা ও সমন্বয়ের দায়িত্ব দেয়া হয় । দায়িত্বপ্রাপ্ত অপরজন হলেন সাদ বিন কাদের।

সাজ্জাদ হোসাইনের বাড়ী নগরীর পাঁচলাইশ থানায়। তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের গত কমিটির সদস্য ছিলেন। এর আগে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম সাধারন সম্পাদকের দ্বায়িত্ব পালন করেন ।

এ বিষয়ে সাজ্জাদ হোসাইন বলেন, ২০১৮ সালের এই নির্বাচনটি বাংলাদেশের জন্য ১৯৭০ সালের নির্বাচনের মত মহাগুরুত্বপূর্ণ। আমাদের ৩০০ টি আসনভিত্তিক পরিকল্পনা আছে, এবং সে পরিকল্পনার ভিত্তিতে আমরা কাজ করবো। ছাত্রলীগ দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগার্ড। পূর্বের ধারাবাহিকতায় ছাত্রলীগ এবারও সাধারণ শিক্ষার্থীদের সম্পৃক্ত করে নৌকার প্রার্থীকে বিজয়ী করে ঘরে ফিরবে।

প্রসঙ্গত, সোমবার রাতে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিভিন্ন অঞ্চলভিত্তিক নির্বাচন পরিচালনা ও সমন্বয়কের দায়িত্ব দেন। চট্টগ্রাম বিভাগের ১১ টি জেলার নির্বাচন পরিচালনা ও সমন্বয়কের দ্বায়িত্ব পালন করবেন এ দুই ছাত্রলীগ নেতা।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD