1. shahinit.mail@gmail.com : dhaka24 :
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. mahbub@gmail.com : mahbub1 :
  4. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  5. sasujan82@gamil.com : Dhaka 24 : Dhaka 24
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:০১ অপরাহ্ন

ক্যারিবীয় শিবিরে মাশরাফির জোড়া আঘাত

Reporter Name
  • প্রকাশিত | রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮

স্পোর্টস ডেস্ক | রবিবার, ৯ ডিসেম্বর ২০১৮:

উইন্ডিজ শিবিরে আবারও আঘাত হানলেন অধিনায়ক মাশরাফি বিন মতুর্জা। এবার তার শিকার ৪৩ রান করা শাই হোপ। দলীয় ৮৪ রানের মাথায় মাশরাফির বলে মিরাজের হাতে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরেন তিনি।

শেষ খবর পাওয়া পর্যন্ত ২৭ ওভার শেষে ৩ উইকেটে ৮৫ রান করেছে সফরকারীরা। মারলন স্যামুয়েলস ৪ ও হেটমায়ার ৫ রানে ক্রিজে রয়েছেন। মাশরাফির প্রথম শিকার ডোয়াইন ব্রাভো। ১৯ রানে আউট হন তিনি।

ক্যারিবীয় শিবিরে প্রথম আঘাত হানেন সাকিব আল হাসান। দলীয় ২৯ রানের মাথায় ওপেনার কিরেন পাওয়েলকে ফেরান তিনি।

সাকিবের করা চতুর্থ ওভারের শেষ বলটি ঠিকমতো খেলতে পারেননি কিরেন পাওয়েল। বল ব্যাটে লেগে উপরে উঠে যায়। রুবেল হোসেন কয়েক পা দৌঁড়ে বল তালুবন্দি করেন। ​২৭ বল খেলে ১ চারে ১০ রান করে যান পাওয়েল।

রবিবার (৯ ডিসেম্বর) দুপুরে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস অনুষ্ঠিত হয়। টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন ক্যারিবীয় অধিনায়ক। ম্যাচটি শুরু হয় দুপুর ১টায়।

এ ম্যাচে দীর্ঘ দিন পর বাইশ গজের মাঠে ফিরেছেন বাংলাদেশ দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। এছাড়াও দলে জায়গা পেয়েছেন পেসার রুবেল হোসেন।

সিরিজের শুভ সূচনা করার জন্য দুই দলই মরিয়া। তবে পরিসংখ্যানে বেশ এগিয়ে সফরকারীরা। এখন পর্যন্ত মোট ৩১টি ওয়ানডেতে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও উইন্ডিজ। ক্যারিবীয়দের ২০ জয়ের বিপরীতে টাইগারদের জয় মাত্র ৯টিতে।

বাংলাদেশের একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।

উইন্ডিজের একাদশ: কিরেন পাওয়েল, শাই হোপ (উইকেটরক্ষক), ড্যারেন ব্রাভো, মারলন স্যামুয়েলস, শিমরন হেটমায়ার, রোস্টন চেজ, রোভম্যান পাওয়েল (অধিনায়ক), দেবেন্দ্র বিশু, কেমো পল, কার্লোস, কেমার রোচ ও ওশানে থমাস।

আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD