সোমবার | ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

নাটোরে প্রচারণা শুরু করেছেন আওয়ামী লীগ প্রার্থীরা

নিউজ ডেস্ক | সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮:

একাদশ সংসদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেয়েই নাটোরে প্রচারণায় নেমেছেন আওয়ামী লীগ প্রার্থীরা। সোমবার (১০ ডিসেম্বর) সকালে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজের কার্যালয়ে একাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন।

প্রতীক হাতে পেয়েই নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের আওয়ামী লীগ প্রার্থী শফিকুল ইসলাম শিমুল তার সমর্থক নেতা-কর্মীদের সাথে নিয়ে মিছিল সহকারে কালেক্টরেট ভবন চত্বর থেকেই নির্বাচনী প্রচারণা শুরু করেন। তিনি সেখানে অবস্থানকারী ভোটারদের মাঝে নৌকা প্রতীক সম্বলিত লিফলেট বিতরণ করেন। তিনি বার ভবনে এবং আদালত প্রাঙ্গনে জনগণের সাথে কুশল বিনিময় করে ভোট প্রার্থনা করেন।

এ সময় শফিকুল ইসলাম শিমুল বলেন, প্রতীক বরাদ্দের পর তিনি গণসংযোগ শুরুর করেছেন। তিনি জনগণের স্বতঃস্ফুর্ত সমর্থন পাচ্ছেন। তার সাথে তার দলের নেতা-কর্মী-সমর্থকরা রয়েছেন। তিনি তার জয়ের ব্যাপারে শতভাগ আশা প্রকাশ করেন।

অপরদিকে, নাটোর-৪ আসনের আওয়ামী লীগ প্রার্থী আব্দুল কুদ্দুস বলেন, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর নির্বাচনের পর রাতে সবাই জানতে পারবে যে, নির্বাচনে নাটোর-৪ আসন থেকে নৌকা প্রতীকেরই জয় হয়েছে। তিনি তার জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)