বৃহস্পতিবার | ২৪শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

পরীমনি এবার সাংবাদিক

ক্যারিয়ারের শুরু থেকেই আলোচনার শীর্ষে রয়েছেন অভিনেত্রী পরীমনি। পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ সিনেমায় অভিনয় করে পেয়েছেন ভূয়সী প্রশংসা। এবার একই পরিচালকের ‘প্রীতি’ নামক একটি ওয়েব সিরেজে দেখা যাবে পরীমনিকে। থ্রিলারধর্মী এ ওয়েব সিরিজটিতে পরীমনি একজন অনুসন্ধানী প্রতিবেদকের চরিত্রে অভিনয় করছেন।

রবিবার (৯ ডিসেম্বর) ‘প্রীতি’র ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। ‘প্রীতি’র প্রথম লুকেই চমক দেখিয়েছিন পরীমনি। ভাসছেন প্রশংসায়।

অনুসন্ধানী সাংবাদিকের লুকে মুগ্ধ ‘মনপুরা’ খ্যাত পরিচালক গিয়াস উদ্দিন সেলিমও। তিনি পরীর নতুন লুক নিয়ে বলেন, ‘‘পরীর সঙ্গে ‘স্বপ্নজাল’-এ কাজ করতে গিয়ে মনে হয়েছে, যেকোনো চরিত্রে মানিয়ে নেওয়ার ক্ষমতা আছে তার। তাই সিরিজটিতে পরীকে নেওয়া। পরি আবারও তার অভিনয় যোগ্যতার প্রমাণ দিয়েছেন।’’

‘প্রীতি’ ওয়েব সিরিজে আরও অভিনয় করেছেন শ্যামল মাওলা, সূচনা আজাদ, শহীদুল আলম সাচ্চু, রহমত আলী, মোমেনা চৌধুরী, সুজাত শিমুল, কালিন্দী কনা, আমিরুল ইসলামসহ অনেকে।

আগামী ১৩ ডিসেম্বর এটি প্রকাশ করা হবে অনলাইন প্ল্যাটফর্ম বায়োস্কোপ-এ। এটি প্রযোজনা করেছে আলফা আই মিডিয়া প্রোডাকশনস লিমিটেড।

fb-share-icon35
fb-share-icon20

Enjoy this blog? Please spread the word :)