শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:৫৯ অপরাহ্ন

জামায়াত বার বার রূপ পাল্টায় : রেলমন্ত্রী

Reporter Name
  • প্রকাশিত | শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮

নিউজ ডেস্ক | শনিবার,১৫ ডিসেম্বর ২০১৮:
রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক বলেছেন, জামায়াত বর্তমানে বিএনপির মার্কা নিয়ে ভোট চাইতে এসেছে। এরা বার বার রঙ-রূপ পাল্টায়। আওয়ামী লীগ কোনো দিন কারো নিকট ধার করা মার্কা নিয়ে মাঠে আসে না। আওয়ামী লীগ সৃষ্টি হওয়ার পর থেকেই নৌকা নিয়ে নির্বাচন করেছে, এখনও নৌকা নিয়ে মাঠে এসেছে।নিউজ ডেস্ক,শনিবার,১৫ ডিসেম্বর ২০১৮:
রেলপথ মন্ত্রী মো. মুজিবুল হক বলেছেন, জামায়াত বর্তমানে বিএনপির মার্কা নিয়ে ভোট চাইতে এসেছে। এরা বার বার রঙ-রূপ পাল্টায়। আওয়ামী লীগ কোনো দিন কারো নিকট ধার করা মার্কা নিয়ে মাঠে আসে না। আওয়ামী লীগ সৃষ্টি হওয়ার পর থেকেই নৌকা নিয়ে নির্বাচন করেছে, এখনও নৌকা নিয়ে মাঠে এসেছে।

শনিবার কুমিল্লা-১১ আসনের চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুজিবুল হক বলেন, ধর্মব্যবসায়ীরা অতীতে ইসলামের নাম ব্যবহার করে নির্বাচিত হয়েছে। তারা মুখে বলে ধর্মের জন্য অনেক কিছু করবে, কিন্তু নির্বাচিত হলে মসজিদ-মাদরাসার জন্য কিছুই করে না। ধর্ম ব্যবসায়ীরা সুযোগ সন্ধানী, তাই দেশের জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে।

রেলমন্ত্রী বলেন, চৌদ্দগ্রামে আমার সঙ্গে যারা নির্বাচনে আছেন তারা একজন নিজেকে জমিদারের ছেলে আর অন্যজন পীরের ছেলে পরিচয় দেন। তারা নির্বাচিত হলে সাধারণ মানুষকে ভুলে যান। আমি একজন কৃষকের ছেলে এটাই আমার বড় পরিচয়। তাই বলি কৃষকের ছেলে এমপি হলে চৌদ্দগ্রামের মানুষকে ভুলে না। আমি অতীতেও আপনাদের ভোট নিয়ে নির্বাচিত হয়ে আপনাদের পাশে ছিলাম, এখনো আছি এবং আজীবন থাকবো। তাই আগামী ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনের ভোট চাওয়ার জন্য আমি আজ আপনাদের সামনে হাজির হয়েছি। আপনাদের ভোটে আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় এলে চৌদ্দগ্রামের প্রতিটি গ্রাম শহরে পরিণত হবে।

পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক কামরুল হাসান মুরাদ, সদস্য ইসহাক খান, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁঞা হাসান, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য ফারুক আহাম্মেদ মিয়াজী, স্থানীয় আওয়ামী লীগ নেতা কামাল উদ্দীন, এবিএম এ বাহার, ড. আব্দুল মান্নান প্রমুখ




আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Dwonload From Revehost.com
reve63546565665656245