1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৫:০২ অপরাহ্ন

নরসিংদীর মাধবদীতে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালন

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮

আব্দুল কুদ্দুস | রবিবার,১৬ ডিসেম্বর ২০১৮:

মহান বিজয় দিবস উপলক্ষে সারা দেশের ন্যায় নরসিংদীর মাধবদীতেও সব সরকারি, বেসরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করাসহ নানা কর্মসূচি পালন করা হয়।

বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং শিক্ষা প্রতিষ্ঠানে পালিত হয় নানান কর্মসূচি।

মাধবদী থানা অফিসার্স ইনচার্জ আবু তাহের দেওয়ানের নেতৃত্বে শহীদ ব্যাধিতে পুস্পস্তবক অর্পন করা হয়।

দিবসটি উপলক্ষে মাধবদীর পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন মানিকের নেতৃত্বে পৌর কর্মকর্তাদের নিয়ে সকাল সাড়ে ৮টায় শহীদ ব্যাধিতে পুস্পস্তবক অর্পন করা হয়। এসময় মাধবদী শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সালাউদ্দিন ভূইয়াসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা স্ব স্ব অবস্থান থেকে শহীদ ব্যাধিতে পুস্পস্তবক অর্পন করেন। সকাল ৯ টায় মাধবদী থানা অফিসার্স ইনচার্জ আবু তাহের দেওয়ানের নেতৃত্বে শহীদ ব্যাধিতে পুস্পস্তবক অর্পন করা হয়।

মাধবদী ক্লাব লিমিটটেড’র বিজয় দিবস উপলক্ষে বেলা বর্ণাঢ্য বিজয় র‍্যালির অংশ।

এছাড়া, মাধবদী এস.পি. ইনষ্টিটিউশন, মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ, মর্নিংসান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ, এশিয়ান মডেল স্কুল, গাজীপুর শাহীন ক্যাডেট একাডেমীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় পতাকা উত্তোলন, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও কুচকাওয়াজসহ নানা কর্মসূচি পালন করছে।

মর্নিংসান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ বিজয় র‍্যালির অংশ।

মাধবদী ক্লাব লিমিটটেড’র বিজয় দিবস উদযাপন করা হয়। এ উপলক্ষে বেলা সাড়ে ১০টায় মাধবদী ক্লাব প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য বিজয় র‍্যালি বের করা হয়। র‍্যালিটি মাধবদী পোস্ট অফিস মোড়, পৌরসভা চত্বর, গরুরহাট মোড়, বাসস্টেশন সহ শহরের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ করে ক্লাব প্রাঙ্গনে একটি সভায় এসে মিলিত হয়।

মাধবদী ক্লাব লিমিটটেড’র বিজয় দিবস উপলক্ষে মিলন মেলা।

সভায় ক্লাবের সভাপতি মোঃ আল-আমিন প্রধানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ তারিকুল ইসলাম জুয়েল, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোঃ আল-আমিন সরকার প্রমূখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের সহ সভাপতি মোঃ ইব্রাহিম মাস্টার, মোঃ মহাসিন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক (২) মোঃ শাহাদাত হোসেন, কোষাধ্যক্ষ মোঃ ইয়াকুব আলী, ক্রীড়া সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, দপ্তর সম্পাদক সুমন ঘোষ, আব্দুল্লাহ আল কাউসার নাদিম, প্রচার সম্পাদক রাকিবুল হাসান, নির্বাহী সদস্য মোঃ আনোয়ার হোসেন ভূঁইয়া রবিন, সদস্য ইয়ামিন মিয়া, রাসেল হাসান, ওয়ালি উল্লাহ, মাহবুব হাসান, মাসুদ মিয়া বাদশাহ জামাল, ওসমান আরিফ প্রমূখ।

বিকাল থেকে ক্লাবের সদস্যদের মাঝে শুরু হয় নকআউট পদ্ধতিতে ব্যাডমিন্টন প্রতিযোগীতা। যা রাতে ফাইনাল প্রতিযোগিতা ও ভূঁড়িভোজের মধ্য দিয়ে সমাপ্ত হয় বিজয় দিবসের কর্মসূচী।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD