শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৩:৩২ পূর্বাহ্ন

হাত পাখার বাতাসে নৌকা-ধানের শীষ নড়বড়ে-চরমোনাই পীর

Reporter Name
  • প্রকাশিত | রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮

নিউজ ডেস্ক,রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮:

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর হযরত মাওলানা মুফতি সৈয়দ মো. রেজাউল করিম বলেছেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ আজ দেশের তৃতীয় রাজনৈতিক দল, ৩০০ আসনেই প্রার্থীদের মনোনয়ন দিয়েছে। আইনের বাধার কারণে একটি আসনের প্রার্থীতা বাতিল হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আজ হাতপাখার বাতাসে নৌকা আর ধানের শীষ নড়বড়ে।

শনিবার ( ১৫ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে পাথরঘাটা কলেজ মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশের জনসভায় এ কথা বলেন তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বরগুনা ২ আসনের সাবেক সংসদ সদস্য ও ইসলামী আন্দোলন বাংলাদেশে হাত পাখা প্রতীকের প্রার্থী গোলাম সরোয়ার হিরু, ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহাবুবুর রহমান, বরগুনা জেলা সহসভাপতি শাহ আলম তালুকদার।

সৈয়দ রেজাউল করিম আরো বলেন, আ.লীগ ক্ষমতায় থাকলে বিএনপি ঘর থেকে বের হতে পারেনা, আর বিএনপি ক্ষমতায় থাকলে আ.লীগ ঘর থেকে বের হতে পারে না। আমরা গ্রান্টি দিয়ে বলছি, ইসলামী আন্দোলন বাংলাদেশ ক্ষমতয় আসলে আ.লীগ-বিএনপি নয় সকলেই নির্বিঘ্নে চলাফেরা ব্যবসা-বাণিজ্য করতে পারবেন।

তিনি আরো বলেন, এখন দেশে যে নৈরাজ্য আর হানাহানি চলছে, তাতে মানবতা বলতে কিছুই নেই। আছে শুধু নিজের আখের নিজের সম্পদ কিভাবে গোছাবে এই চিন্তায়ই তারা অস্থির। জনগণ দেশ কোথায়, দেশের জনগণ কোথায় যাবে সে চিন্তা তাদের নেই।

বরগুনা ২ আসনের হাত পাখা প্রার্থী গোলাম সরোয়ার হিরু ইসলামী আন্দোলনের নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, আপনারা ভোট কেন্দ্র পাহারা দিবেন। যদি কেউ ভোট কাটতে আসে, তাদের কোমড়ের নিচের অংশ পিটিয়ে ভেঙে ফেলবেন।

আইনশৃঙ্খলা বাহিনীকে উদ্দেশ্য করে বলেন, আপনারা জনগণের বন্ধু কারো হয়ে ভোট কাটতে আসবেন না, আসলে জবাব দেওয়া হবে।




আরো সংবাদ পড়ুন
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Dwonload From Revehost.com
reve63546565665656245