1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৭:০০ পূর্বাহ্ন

ড.কামালের গাড়িবহরে হামলা: ৩ দিনের মধ্যে প্রতিবেদন চায় ইসি

ঢাকা টোয়েন্টিফোর
  • প্রকাশিত | সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮

নিউজ ডেস্ক | সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮:
মিরপুরে বুদ্ধিজীবী স্মৃতিসৌধে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড.কামাল হোসেনের গাড়িবহরে হামলার ঘটনায় আগামী ৩ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে পুলিশকে নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা।

সোমবার (১৭ ডিসেম্বর) এমন নির্দেশনা দিয়ে ইসি সচিবালয় থেকে এ সংক্রান্ত একটি চিঠি পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মো. জাবেদ পাটোয়ারী বরাবর পাঠানো হয়েছে।

চিঠিতে স্বাক্ষর করেছেন ইসি সচিবালয়ের যুগ্ম সচিব আবুল কাশেম।

গত শুক্রবার (১৪ ডিসেম্বর) বুদ্ধিজীবী হত্যা দিবস উপলক্ষে রাজধানীর মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা জানিয়ে ফেরার সময় ড. কামালের গাড়িবহরে হামলা চালানো হয়। এতে জাতীয় নেতৃবৃন্দ, বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং বেশ কিছু সাধারণ জনগণ গুরুতর আহত হন।

হামলার পরপরই ঐক্যফ্রন্ট জানায়, ওই হামলায় কামাল হোসেনের গাড়িবহরের ৭/৮টি গাড়ি ভাঙচুর ও নেতাকর্মীদের ওপর হামলা করা হয়। এছাড়া হামলায় জেএসডির সভাপতি আ স ম আবদুর রবের গাড়িচালকসহ প্রায় ৩০ জন আহত হন।

এ ঘটনার পরদিন শনিবার মধ্যরাতে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের ১২ নেতাকর্মীসহ আরও অনেককেই অজ্ঞাত আসামি করে রাজধানীর দারুস সালাম থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার বাদী একাদশ নির্বাচনে ঢাকা-১৪ আসনে বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থী সৈয়দ আবু বকর সিদ্দিক।

fb-share-icon35
56

আরো সংবাদ পড়ুন




© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD